১২ ঘণ্টা আগের আপডেট সকাল ১০:৪৭ ; সোমবার ; ফেব্রুয়ারি ২৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার মাহমুদ হাসান

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৫৬ অপরাহ্ণ, জুলাই ৯, ২০১৯

অপরাধ দমনের মাধ্যমে জনসেবামূলক কাজ করে ৮ম বারের মতো বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন ঝালকাঠি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এমএম মাহমুদ হাসান।

মঙ্গলবার (৯ জুলাই) রেঞ্জের ২য় ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভায় বরিশাল রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. শফিকুল ইসলাম তাঁর হাতে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন। সভায় ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনসহ রেঞ্জের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায়, এমএম মাহমুদ হাসান ২০১৫ সালের ২ সেপ্টেম্বর সহকারী পুলিশ সুপার হিসেবে ঝালকাঠি জেলায় যোগদানের পর থেকে তার চৌকস নেতৃত্বে জেলায় মাদক উদ্ধার, সন্ত্রাস, ইভটিজিং, কমিউনিটি পুলিশিং, বিট পুলিশিং কার্যক্রম এবং অপরাধ দমনসহ আইন-শৃংখলার সার্বিক উন্নয়নে কাজ করছে পুলিশ। এই সকল অবদানের জন্যই তিনি বরিশাল রেঞ্জে ৮ম বারের মতো শ্রেষ্ঠ সার্কেল অফিসারের স্বীকৃতি পেয়েছেন।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান বলেন, বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত করায় রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম স্যারের প্রতি আমি কৃতজ্ঞ। বরাবরের মতই আমি জেলা পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনা ও তার তত্তাবধানে জেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিত নিয়ন্ত্রণে সর্বদা তৎপর থেকে কাজ করে যাব।

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ‘শামিমার মোবাইল ফোনে বিস্তার অশ্লীল ভিডিও’  ২০২৪ সালে সিঙ্গাপুর-মালয়েশিয়াকে ছাড়াবে বাংলাদেশ: অর্থমন্ত্রী  গাঁজা কারখানায় ডাকাতি  রাজনীতি চর্চার পাশাপাশি জ্ঞানবিজ্ঞানের চর্চা হবে-জাফর উল্লাহ  পটুয়াখালী রাঙ্গাবালীতে দুদকের গণশুনানি আগামীকাল  সব পৌরসভায় বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপনের নির্দেশ  জাতীয় পতাকা বহনের সুযোগ সবার জীবনে আসে না : রাষ্ট্রপতি  আড়াই বছর ঘুরেও ৩ হাজার টাকার চেক ভাঙাতে পারেননি সত্তরোর্ধ্ব নুরুল  পুলিশকে মারধর, গ্রেপ্তার তিন যুবক  বরগুনা আদালতে মিন্নি, সাক্ষী দিলেন তদন্ত কর্মকর্তা