৭ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৫৮ ; সোমবার ; আগস্ট ৮, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল রেঞ্জ ডিআইজিসহ ১৮২ জন পাচ্ছেন ‘সাহসী’ পদক

বরিশাল টাইমস রিপোর্ট
১০:০০ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০১৮

কর্মক্ষেত্রে সাহসী ভুমিকা রাখার জন্য আইন-শৃঙ্খলা বাহিনীতে নিয়োজিত ১৮২ জনকে পুলিশের সর্বোচ্চ পদক বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) এবং প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম)। এই তালিকায় বরিশাল রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম, র‌্যাব-৮-এর সাবেক অধিনায়ক লে. কর্নেল আনোয়ার উজ জামান, বরগুনা জেলা পুলিশ সুপার বিজয় বসাক, সিনিয়র এএসপি (সদর) জসিম ও বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক মহিউদ্দিন আহম্মেদ অর্ন্তভুক্ত হয়েছেন।

আগামী ৮ জানুয়ারি পুলিশ সপ্তাহে সাহসিকতা ও সেবার স্বীকৃতি হিসেবে তাদের বিশেষ এই পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কেন্দ্রীয় একটি অনলাইন নিউজপোর্টাল পুলিশ হেডকোয়ার্টার্স সূত্রের বরাত দিয়ে সোমবার (০১ জানুয়ারি) এ সংক্রান্ত প্রতিদেবন প্রকাশ করেছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে- চারটি ক্যাটাগরিতে এবার সাহসিকতার জন্য ৩০ জনকে বিপিএম, সেবার স্বীকৃতি হিসেবে ২৮ জনকে বিপিএম-সেবা, সাহসিকতার জন্য ৭১ জনকে পিপিএম ও সেবার স্বীকৃতি হিসেবে পিপিএম-সেবা পাবেন ৫৩ জন।

Other

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সদরঘাটে ২ লঞ্চের মাঝে চাপা পড়ে ট্রলারের যাত্রী নিহত  ঝালকাঠিতে ছাত্র ও যুবলীগের হামলায় রক্তাক্ত বিএনপি নেতা  জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি: লঞ্চভাড়া ১০০ শতাংশ বাড়ানোর প্রস্তাব  জমি সংক্রান্ত বিরোধ নিয়ে দিনমজুরের ঘরে আগুন  রেক্টিফাইড ও ডিনেচার্ড স্পিরিট বিক্রির দায়ে দুজনের অর্থদন্ড  বাউফলে চুরি হওয়া শিশু উদ্ধার, চোর গ্রেপ্তার  বরিশালে ২ পেট্রোলপাম্পকে দেড় লক্ষ টাকা জরিমানা  বাউফলে নগদ অ্যাকাউন্ট থেকে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা উধাও!  বিদ্যালয়ের মাঠ যেন ডোবা, কমছে শিক্ষার্থী উপস্থিতি  ঝালকাঠিতে হাত-পা বাঁধা ট্রলার চালককে খাল থেকে জ্যান্ত উদ্ধার