২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল র‌্যাবের অভিযানে কলেজছাত্রীর খুনি গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৫৭ অপরাহ্ণ, ২৬ ফেব্রুয়ারি ২০১৮

বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা ফরিদপুরের মেধাবী কলেজছাত্র মো. সোলাইমান মিয়া ওরফে শিমুল হত্যা মামলার পলাতক আসামি মনিরুল ইসলাম ওরফে মিলন শেখকে (৪৮) গ্রেপ্তার করেছে। আজ সোমবার ভোর ৫টার দিকে জেলার ভাঙ্গা উপজলার মানিকদহ ইউনিয়নের আদমপুর গ্রামের শ্বশুর বাড়ি থেকে মিলন শেখকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মিলনকে ওই হত্যা মামলার তদন্ত সংস্থা পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) এর কাছে হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানিয়েছে বরিশাল র‌্যাব সদর দপ্তর।

নিহত শিমুল ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের ইংরেজি অনার্স তৃতীয় বর্ষের ছাত্র এবং শহরের পশ্চিম খাবাসপুর এলাকার ইসাহাক মিয়ার ছেলে।

বরিশাল র‌্যাব ৮, ফরিদপুর ক্যাম্পের কম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছউদ্দিন জানান, গত ১৩ অক্টোবর বিকেলে কলেজ ছাত্র শিমুল ও তার দুই বন্ধু শহরের শোভারামপুর বাজারের জামাল ঠাকুরের দোকানে চা পান করতে যান। এ সময় মিলন শেখ, তার ভাই মাসুদ শেখ ও হবি শেখসহ ১০-১২ জন বিনা উসকানিতে লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শিমুলকে গুরুতর আহত করে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে রাত আড়াইটার দিকে শিমুল মারা যান। এ ব্যাপারে নিহত শিমুলের বাবা ইসাহাক মিয়া বাদী হয়ে ১২ জনকে আসামি করে ফরিদপুর কোতোয়ালি থানায় ১৫ অক্টোবর একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি স্পর্শকাতর হওয়ায় সিআইডি তদন্তভার গ্রহণ করে আসামি গ্রেপ্তারে র‌্যাবের সহযোগিতা কামনা করা হয়।

রইছউদ্দিন আরও বলেন, ‘গোপনসূত্রে খবর পেয়ে আজ সোমবার ভোরে মিলন শেখকে তার শ্বশুরবাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে সিআইডির কাছে হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন।’

16 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন