৩ মিনিট আগের আপডেট সকাল ১০:৩৫ ; রবিবার ; মে ৩১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল র‌্যাবের অভিযানে প্রাইভেটকার ভর্তি ফেন্সিডিলসহ গ্রেপ্তার ১

বরিশাল টাইমস রিপোর্ট
১১:২৮ পূর্বাহ্ণ, নভেম্বর ৫, ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) পিরোজপুরে অভিযানে চালিয়ে একটি প্রাইভেটকার থেকে বিপুল সংখ্যক ফেন্সিডিল উদ্ধার করেছে। এসময় তারিকুল ইসলাম (৩২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

সোমবার রাত জেলা শহরের বাসিন্দা সাবেক কমিশনার বাতেনের বাসার সামনে চেকপোস্ট অভিযানে গ্রেপ্তার তারিকুল ইসলাম যশোর জেলার গাজীর কাইবা গ্রামের সাবেদ আলীর ছেলে।

বরিশাল র‌্যাব অফিস কার্যালয় সূত্র জানায়- যশোর থেকে প্রাইভেটকারযোগে একটি ফেন্সিডিলের বড় চালান বরিশালে প্রবেশ করতে যাচ্ছে এমন খবরে তাদের একটি টিম পিরোজপুর জেলা শহরের অভ্যন্তরে চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন পরিবহনে তল্লাশি করে। একপর্যায়ে দুটি প্রাইভেটকার সেখানে আসলে একটির মধ্য থেকে তারিকুল ইসলাম নামে ওই যুবক দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া দিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এবং পরক্ষণে জিজ্ঞাবাদে তার দেওয়া স্বীকারোক্তিতে একটি প্রাইভেটকারের ভেতরে তল্লাশি করে ৫৮৫ বোতল ফেন্সিডিল পাওয়া যায়।

গ্রেপ্তার তারিকুল ইসলাম দীর্ঘদিন ধরে বরিশাল অঞ্চলের বিভিন্ন এলাকায় ফেন্সিডিলের চালান সরবরাহ করে আসছিলেন। এই ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি পিরোজপুর সদর থানায় একটি মামলা করেছেন র‌্যাবের ডিএডি মো. আবুল কালাম আজাদ।’

পিরোজপুর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে নার্স পুলিশসহ আরও ৪৯ জনের করোনা শনাক্ত  শিক্ষার্থী ধর্ষণের দায়ে স্কুল শিক্ষক গ্রেপ্তার  সেই খোরশেদের স্ত্রী শ্বাসকষ্ট নিয়ে জীবন সংকটে, আইসিইউ খালি নেই  ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ে করোনার হানা, কোয়ারেন্টিনে বহু কর্মকর্তা  পঞ্চম দফায় আরও ১ মাস লকডাউন বাড়াল ভারত  এক যাত্রীকে কিনতে হবে দুই টিকিট  বরিশালে ৯ পুলিশসহ আরও ২২ জনের করোনা সনাক্ত  মর্গে জায়গা হয়নি, এসি রুমে পচে গিয়েছিল ২৬ বাংলাদেশির লাশ  মেয়রসহ পরিবারের পাঁচজন করোনায় আক্রান্ত  এই দেশটাকে কখনও আমার দেশের মতো মনে হয়