২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশাল র‌্যাবের অভিযানে ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:২১ অপরাহ্ণ, ০৬ জুন ২০২০

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন ক্যাডেট কলেজ এলাকা থেকে ইয়াবাসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার রাতে বাবুগঞ্জ উপজেলার ওই এলাকায় র‌্যাবের টহল গাড়ি থেকে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে তাদের গ্রেপ্তার করে। পরে মো. জাহিদ বেপারী (২৩) এবং মোঃ আশিকুর রহমান খান (২৪) নামের যুবকদ্বয়ের শরীরে তল্লাশী চালিয়ে ১৯৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে বরিশাল র‌্যাব রুপাতলী সদর দপ্তর কার্যালয় থেকে প্রেরিত এক ইমেল বার্তায় বিষয়টি নিশ্চিত করে।

র‌্যাব সূত্র জানায়- তাদের একটি টহল টিম শুক্রবার রাতে নিয়মিত টিউডির অংশ হিসেবে বাবুগঞ্জ উপজেলায় অবস্থান করছিল। এসময় গোপন সংবাদ আসে বিমানবন্দর থানাধীন ক্যাডেট কলেজ এলাকায় কয়েকজন যুবক মাদক ক্রয়-বিক্রয় করছে। র‌্যাবের টিমটি সেখানে যাওয়ার আগেই দুর থেকে লক্ষ্য করে যুবকেরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন ধাওয়া দিয়ে জাহিদ বেপারী (২৩) ও আশিকুর রহমান খানকে গ্রেপ্তার করে।

ইমেল বার্তায় র‌্যাব উল্লেখ করে- গ্রেপ্তারের পরে জিজ্ঞাসাবাদের যুবকদ্বয় মাদক ক্রয়-বিক্রয়ে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। এবং তাদের কাছে মাদক রক্ষিত রয়েছে জানায়। এসময় উভয়ের শরীরে তল্লাশি করে ১৯৫ পিস ইয়াবা ও নগদ ৩৪০ টাকা উদ্ধার করে।

এই ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি মোহাম্মদ জহিরুল ইসলাম বাদী হয়ে মহানগরীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন