২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল র‌্যাবের ঈদ উপহার পেলো আত্মসমপর্ণকারী ২৮৪ জলদস্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:০১ অপরাহ্ণ, ২৪ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বর্তমান করোনা পরিস্থিতি বিবেচনায় ও আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষ্যে সুন্দরবন থেকে দস্যুতা ছেড়ে আত্মসমর্পণকারী কর্মহীন জলদস্যুদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে বরিশাল র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৮)।

শুক্রবার (২৪ জুলাই) রাত ১০টার দিকে বরিশাল রুপাতলী র‌্যাব-৮ এর সদর কার্যালয় থেকে পাঠানো এক ইমেল বার্তার মাধ্যমে বিষয়টি গণমাধ্যমকে জানানো হয়।

র‌্যাবের ওই বার্তায় জানানো হয়েছে, শুক্রবার (২৪ জুলাই) সামাজিক দুরত্ব বজায় রেখে র‌্যাব-৮ এর পক্ষ থেকে বাগেরহাট, মংলা, খুলনা, সাতক্ষীরা সদর ও মুন্সিগঞ্জে পৃথক পৃথকভাবে ২৭টি বাহিনীর ২৮৪ জন কর্মহীন জলদস্যুদের মাঝে এ ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আরও জানানো হয়েছে, র‌্যাব-৮ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম, বিপিএম ও অপস্ অফিসার সিনিয়র এএসপি মুকুর চাকমা বাগেরহাট সদরে আত্মসমর্পণকারী ৫৭ জলদস্যুকে ঈদ উপহার প্রদান করেন। উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম ও স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ ইফতেখারুজ্জমান বাগেরহাট জেলার মংলায় ১৩০ জনকে, র‌্যাব-৮ এর ‘ল’ অফিসার এএসপি মোঃ আদনান মুস্তাফিজ খুলনায় ৩৫ জনকে, স্কোয়াড কমান্ডার এএসপি মাহিদুল হাসান সাতক্ষীরা সদর ও মুন্সিগঞ্জে আত্মসমর্পণকারী ৬২ জনকে সহ মোট ২৮৪ জন আত্মসমর্পণকারীকে ঈদ উপহার প্রদান করেন।

র‌্যাবের দেওয়া ঈদ উপহারের প্রত্যেকটি ব্যাগে রয়েছে- খাবার চাল, পোলাউ চাল, ডাল, সয়াবিন তৈল, সেমাই (লাচ্ছা), চিনি, গুড়া দুধ, লবন, পেঁয়াজ, গরম মসলা, হুইল পাউডার, সাবান (লাক্স), মিনি সাবান (লাক্স), মাস্ক ও নগদ অর্থ।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন