১ ঘণ্টা আগের আপডেট রাত ৮:৫৭ ; বৃহস্পতিবার ; জুলাই ১৮, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

বরিশাল র‌্যাবের হাতে ২ ভুয়া র‌্যাব আটক

বরিশাল টাইমস রিপোর্ট
১:৫২ পূর্বাহ্ণ, মে ৯, ২০১৯

পটুয়াখালীর গলাচিপা থেকে দুই ভুয়া র‌্যাবকে আটক করা হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলা শহরের একটি মাছের আড়ৎ থেকে তাদের আটক করে র‌্যাব-৮ এর সদস্যরা।

এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির টাকা, মোবাইল সেট এবং একাধিক সংগঠনের পরিচয়পত্র উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- জিললুর রহমান জুয়েল ও মো. জাকির হোসেন। তাদের বাড়ি গলাচিপা উপজেলার চিকনিকান্দি ইউনিয়নে।

পটুয়াখালী র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি সোয়েব আহমেদ খান রাত সাড়ে ১০ টায় সংবাদ সম্মেলন করে জানান, আটককৃত জিললুর রহমান ও জাকির হোসেন নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ অফিসার ও র‌্যাব পরিচয়ে পটুয়াখালীর প্রত্যন্ত অঞ্চলে চাঁদাবাজি করে আসছিল।

তিনি বলেন, মঙ্গলবার তারা র‌্যাব পরিচয় দিয়ে উপজেলার মৎস্য ব্যবসায়ী চান মিয়া, হেলাল ও মজিবুল গাজীর কাছে মোটা অংকের অর্থ দাবি করে। ওইদিন তাদের ১০ হাজার টাকা দিয়ে বিদায় করলে পুনরায় বুধবার তাদের কাছে টাকা আনতে যায় জিললুর ও জাকির।

এসময় ভুক্তভোগীরা র‌্যাব-৮ কে অবহিত করে তাদের টাকা দেয়ার কথা বলে বসিয়ে রাখেন। খবর পেয়ে র‌্যাবের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে বলে জানান তিনি।

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
প্রধান সম্পাদক: শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহের বর্ণাঢ্য উদ্বোধন  প্রতিমন্ত্রীকে বহনকারী লঞ্চে অপর লঞ্চের ধাক্কা, অল্পের জন্য রক্ষা  ব্যাগে শিশুর কাটা মাথা পাওয়ায় গণপিটুনিতে যুবক নিহত  কাভার্ডভ্যান চাপায় সার্জেন্ট কিবরিয়া হত্যার কঠোর বিচার দাবি  রিফাত হত্যাকাণ্ডের নেপথ্যে একটি মোবাইল ফোন...  রিফাত হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা মিন্নির স্বীকার!  বরগুনা হত্যাকাণ্ড: সেই রিশান ফরাজী গ্রেপ্তার  বরিশালে ব্যাংকের সাবেক দুই কর্মকর্তার কারাদণ্ড  বরিশালে ফেন্সিডিলসহ আটক আসামি কারাগারে  '২৫-৩১ জুলাই সারাদেশে মশক নিধন সপ্তাহ পালন করা হবে'