১ min আগের আপডেট বিকাল ৩:০ ; রবিবার ; মে ৩১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল র‌্যাবের হাতে ২ ভুয়া র‌্যাব আটক

বরিশাল টাইমস রিপোর্ট
১:৫২ পূর্বাহ্ণ, মে ৯, ২০১৯

পটুয়াখালীর গলাচিপা থেকে দুই ভুয়া র‌্যাবকে আটক করা হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলা শহরের একটি মাছের আড়ৎ থেকে তাদের আটক করে র‌্যাব-৮ এর সদস্যরা।

এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির টাকা, মোবাইল সেট এবং একাধিক সংগঠনের পরিচয়পত্র উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- জিললুর রহমান জুয়েল ও মো. জাকির হোসেন। তাদের বাড়ি গলাচিপা উপজেলার চিকনিকান্দি ইউনিয়নে।

পটুয়াখালী র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি সোয়েব আহমেদ খান রাত সাড়ে ১০ টায় সংবাদ সম্মেলন করে জানান, আটককৃত জিললুর রহমান ও জাকির হোসেন নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ অফিসার ও র‌্যাব পরিচয়ে পটুয়াখালীর প্রত্যন্ত অঞ্চলে চাঁদাবাজি করে আসছিল।

তিনি বলেন, মঙ্গলবার তারা র‌্যাব পরিচয় দিয়ে উপজেলার মৎস্য ব্যবসায়ী চান মিয়া, হেলাল ও মজিবুল গাজীর কাছে মোটা অংকের অর্থ দাবি করে। ওইদিন তাদের ১০ হাজার টাকা দিয়ে বিদায় করলে পুনরায় বুধবার তাদের কাছে টাকা আনতে যায় জিললুর ও জাকির।

এসময় ভুক্তভোগীরা র‌্যাব-৮ কে অবহিত করে তাদের টাকা দেয়ার কথা বলে বসিয়ে রাখেন। খবর পেয়ে র‌্যাবের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে বলে জানান তিনি।

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ‘লকডাউন’ শীথিলের দিন সর্বোচ্চ ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বেনাপোলে ৩৮ কেজি গাঁজা জব্দ  ‘চাচীর সঙ্গে পরকীয়া’, চাচার সেপটিক ট্যাঙ্কে ভাতিজার মরদেহ  'বাস ভাড়া এক পয়সাও বাড়ানো উচিত হবে না'  খুলনাকে হটিয়ে শীর্ষে সাতক্ষীরা  দুই স্কুলে দুই শিক্ষার্থী, দুজনই ফেল  একজনের সংস্পর্শে করোনায় আক্রান্ত ১১  সাংবাদিকদের কাজ করবে রোবট!  চীনে তৈরি ভ্যাকসিনের কার্যকারিতা ৯৯%  পঙ্গপাল বিক্রি করে আয় করছে পাকিস্তানের কৃষকরা!