১৩ মিনিট আগের আপডেট রাত ১০:১৫ ; শনিবার ; জুন ১৯, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল/ শরীরে মৃত্যুর কারণ লিখে গৃহবধূর আত্মহত্যা, স্বামী গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
৭:০৫ অপরাহ্ণ, জুন ১০, ২০২১

বরিশাল/ শরীরে মৃত্যুর কারণ লিখে গৃহবধূর আত্মহত্যা, স্বামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও আগৈলঝাড়া >> বরিশালের আগৈলঝাড়ায় শরীরে মৃত্যুর কারণ জানিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। আত্মহত্যার আগে নিজের শরীরে কলম দিয়ে অভিযুক্ত স্বামী, ভাই ও ভাইয়ের স্ত্রীর নাম লিখে রেখে গেছে গৃহবধূ টুম্পা। এঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে টুম্পার বড় বোন বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত স্বামী স্বপন মণ্ডলকে গ্রেপ্তার করেছে।

থানা পুলিশের ওসি মো. গোলাম সরোয়ার এজাহারের বরাত দিয়ে জানান, মাদারীপুর জেলার ডাসার থানার নবগ্রাম এলাকার বাসিন্দা মৃত বঙ্কিম মণ্ডলের ছেলে স্বপন মণ্ডলের (৪২) সাথে ১১ বছর পূর্বে টুম্পার (৪০) বিয়ে হয়। বিয়ের পরে স্বামী, স্বামীর ভাই ও ভাইয়ের স্ত্রী শারীরিক ও মানসিক নির্যাতনের কারণে ৭/৮বছর আগে স্বপন তার বাবার বাড়ি ছেড়ে স্ত্রী টুম্পাকে নিয়ে আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের রামান্দেরআক গ্রামে শ্বশুর বাড়িতে বসবাস শুরু করে। তাদের ৮/৯ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।
জমিজমা ও পারিবারিক সমস্যা সমাধানের জন্য মঙ্গলবার (৮ জুন) সকালে টুম্পা তার শ্বশুরবাড়ি নবগ্রাম গেলে সেখানে তার স্বামীর ভাই বিবেক মণ্ডল ও ভাইয়ের স্ত্রী রীতা রানী মণ্ডল তাকে খারাপ ভাষায় গালমন্দ ও মানসিক নির্যাতন করে বাড়ি থেকে টুম্পাকে বের করে দেয়।

স্বামী, স্বামীর ভাই ও ভাইয়ের স্ত্রীর নির্যাতন সইতে না পেরে মঙ্গলবার রাতেই টুম্পা নিজের ঘরে বিষ পান করে আত্মহত্যা করে। বুধবার সকালে খবর পেয়ে পুলিশ টুম্পার লাশ খাটের উপর থেকে উদ্ধার করে বরিশাল মর্গে প্রেরণ করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মিশু বরিশালটাইমসকে জানান, তিনি টুম্পার সুরতহাল রিপোর্ট তৈরি করার সময় টুম্পার মৃতদেহের হাঁটুর ওপর অংশে কলম দিয়ে তার মৃত্যুর কারণ ও মৃত্যুর জন্য তার নিজের পায়ের হাঁটুর ওপর অংশে স্বামী স্বপন মণ্ডল, ভাসুর বিবেক মণ্ডল ও বিবেকের স্ত্রী রীতা মণ্ডলের নাম লিখে রেখে যায়। এছাড়াও টুম্পাকে তার মায়ের শ্মশানের কাছে সৎকার করার আকুতি রেখে যায়।

নিজের শরীরে মৃত্যুর কারণ ও দায়ী ব্যক্তিদের নাম দেখে টুম্পার বড় বোন কল্পনা অধিকারী বুধবার (৯ জুন) বাদী হয়ে টুম্পার আত্মহত্যার প্ররোচনার অভিযোগে উল্লেখিত তিন জনকে আসামি করে মামলা দায়ের করেন, নং-৬(৯.৬.২১)।

ওই মামলায় প্রধান অভিযুক্ত টুম্পার স্বামী স্বপন মণ্ডলকে বুধবার গ্রেপ্তার করেছে পুলিশ। টুম্পার ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।’

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কে এই পরীমনি, কিভাবে উত্থান  হাসপাতাল থেকে বাসায় ফিরলেন খালেদা জিয়া  সরকারি গম চুরি অভিযোগে চার কর্মকর্তা বরখাস্ত  বরিশাল নগরীতে ৭ দফা দাবিতে শিক্ষকদের সমাবেশ  লিওনেল মেসি যে রেকর্ড গড়লেন কোপায়  কলাপাড়ায় নেশাগ্রস্ত ছেলের হাত-পা বেঁধে শাস্তি  বরিশাল/ আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার  জাগুয়ার ৩ নম্বর ওয়ার্ডে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ  নৌকার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির পরিবার!  Coronavirus: ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তে আরও ৬৭ জনের মৃত্যু