৯ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৫৪ ; শনিবার ; ডিসেম্বর ৭, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল শেবাচিম হাসপাতালে ‘ডেঙ্গু আক্রান্ত’ শিশুর মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট
৫:২৫ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরগুনায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে বলে তার পরিবার দাবি করেছে।

মৃত তাওহীদ সদর উপজেলার গৌরচিন্না ইউনিয়নের লাকুরতলা গ্রামের ইসাহাক আলীর ছেলে।

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে শুক্রবার বিকাল সাড়ে ৫টায় তাওহীদের মৃত্যু হয় বলে তার বাবা জানান।

বরগুনা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. সোহরাব উদ্দিন জানান, ডেঙ্গু আক্রান্ত তাওহীদকে গত মঙ্গলবার (৩০ জুলাই) হাসপাতালে ভর্তি করা হয়।

“পরে তার শরীরিক অবস্থার অবনতি হলে শুক্রবার দুপুরে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার দুই ঘণ্টা পর শিশুটির মৃত্যু হয়।”

তাওহীদের বাবা সোহরাব বলেন,মঙ্গলবার জ্বর নিয়ে তার ছেলেকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে রক্ত পরীক্ষায় তার ডেঙ্গু ধরা পড়ে।

কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার বেলা ৩টার দিকে তাকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানেও ডেঙ্গু পরীক্ষার জন্য রক্ত নেওয়া হয়। তবে টেস্টের রেজাল্ট হাতে পাওয়ার আগেই তার ছেলের মৃত্যু হয় বলে জানান সোহরাব।

এ বিষয়ে জানতে চাইলে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বাকির হোসেন বলেন, “গত পাঁচদিন আগে তার হাসপাতালে চিকিৎসাধীন দুইজন ডেঙ্গু আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে। কিন্তু এরপর ডেঙ্গুতে আক্রান্ত আর কারও মৃত্যু হয়নি।”

এদিকে বরগুনায় শনিবার দুপুর পর্যন্ত ৩৭ জন ডেঙ্গু রোগী সনাক্ত করা হয়েছে বলে জেলার বরগুনার সিভিল সার্জন ডা. হুমায়ুন শাহিন খান জানান।

তাওহীদের লাশ সকালে লাকুরতলা তার গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে করা হয়েছে বলে বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ জানান।

বরগুনা, বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পিয়ন ইয়াছিনের বিরুদ্ধে পৌনে ছয় কোটি টাকা আত্মসাতের অভিযোগ  পেঁয়াজ খাওয়ায় শীর্ষে সিলেট, পিছিয়ে বরিশাল  বিয়ের প্রয়োজনবোধ করছেন অপু বিশ্বাস  মহানবীকে (সা.) নিয়ে কটূক্তিকারীর ফাঁসির দাবি  যুক্তরাষ্ট্রের নৌ-ঘাঁটি বন্দুক হামলা  মিথিলা-সৃজিতের বিয়ে সম্পন্ন  প্রয়োজনে কিংবা অপ্রয়োজনে ক্রেতা হয়ে যান তাদের  এদেশ সবার, রয়েছে সমান অধিকার : গণপূর্তমন্ত্রী  দুদকের ফাঁদ-মামলায় অসাধু কর্মকর্তারা  পটুয়াখালীতে ডাক্তার স্বামীর পুরুষাঙ্গ কেটে নিলো স্ত্রী