২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশাল সদর উপজেলা নির্বাচন, প্রতীক পেয়েই জোর প্রচারণায় মধু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:২৬ অপরাহ্ণ, ২৩ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: প্রথম ধাপে জেলার দুইটি উপজেলা পরিষদ নির্বাচনের দুইজন চেয়ারম্যান পদের প্রার্থীসহ চারজন তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। ফলে দুইটি উপজেলায় চেয়ারম্যান পদে ৯জন, ভাইস চেয়ারম্যান পদে সাতজন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থী মঙ্গলবার দুপুরে প্রতীক পেয়েই আনুষ্ঠানিকভাবে প্রচার-প্রচারনায় মাঠে নেমেছেন। তীব্র গরমের মধ্যে প্রার্থী ও তাদের সমর্থকরা নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।

রিটার্নিং অফিসার ও জেলার সিনিয়র নির্বাচন অফিসার ওয়াহিদুল ইসলাম মুন্সি জানান, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ২২ এপ্রিল শেষ কার্যদিবসে ব্যক্তিগত কারণের কথা উল্লেখ করে বাকেরগঞ্জ উপজেলা থেকে চেয়ারম্যান পদের প্রার্থী মিজানুর রহমান এবং নেওয়ামত আবদুল্লাহ তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে একই উপজেলার কামরুল ইসলাম এবং বরিশাল সদর উপজেলা থেকে মোহম্মদ ফাইজুল হক সজীব তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

তিনি আরও জানান, মঙ্গলবার দুপুরে আনুষ্ঠানিকভাবে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

বরিশাল সদর উপজেলা থেকে চেয়ারম্যান পদে পাঁচজন, ভাইস চেয়ারম্যান পদে চারজন, নারী ভাইস চেয়ারম্যান পদে চারজন এবং বাকেরগঞ্জ উপজেলা থেকে চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে দুইজন।

জানা গেছে, প্রতীক বরাদ্দের পরপরই বরিশাল সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট মাহাবুবুর রহমান মধুসহ সকলে প্রচার-প্রচারণায় এবং নির্বাচনী এলাকায় মাইকিং করে বেড়াচ্ছেন।’

163 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন