২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল সাংবাদিক ফোরামের সভাপতি সুমন, সম্পাদক শাহীন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:২৪ অপরাহ্ণ, ১৫ মার্চ ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালে কর্মরত সংবাদকর্মীদের নিয়ে বরিশাল সাংবাদিক ফোরামের (বিএসএফ) আত্মপ্রকাশ করেছে। এতে সর্বসম্মতিক্রমে দৈনিক সমকাল পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান সুমন চৌধুরীকে সভাপতি এবং বাংলাভিশন টেলিভিশনের বরিশাল ব্যুরো শাহীন হাসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) বরিশাল নগরীর আগরপুর রোডস্থ বরিশাল সাংবাদিক ফোরামের অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা শেষে এ কমিটি গঠন করা হয়।

নেতৃবৃন্দদ্বয় জানিয়েছেন, সদস্যদের আত্মনির্ভরশীলতা সৃষ্টি ও স্বনির্ভরতা সৃষ্টিই সংগঠনের মূল লক্ষ্য।

কমিটির সহ-সভাপতি পদে জিটিভির বরিশাল প্রতিনিধি নিকুঞ্জ বালা পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক বরিশালের খরব পত্রিকার সম্পাদক ইমরান সিকদার সালাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক জাগো নিউজ টুয়েন্টিফোর ডটকমের বরিশাল প্রতিবেদক শাওন খান, কোষাধ্যক্ষ চ্যানেল আইয়ের সাঈদ পান্থ, দপ্তর সম্পাদক মানবকণ্ঠের ফাহিম ফিরোজ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আরটিভির আরিফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইটিভির পারভেজ রাসেল এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বাংলাদেশ টুডের বরিশাল ব্যুরো জিহাদ রানা।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে সকালের সযয়ের বরিশাল প্রতিবেদক এম জহির, বণিক বার্তার বরিশাল ব্যুরোপ্রধান এম মিরাজ হোসাইন, একুশে টিভির বরিশাল ব্যুরো সুখেন্দ এদেবর, আজকের পত্রিকার বরিশাল ব্যুরো খান রফিক, দীপ্ত টিভির বরিশাল প্রতিবেদক মর্তুজা জুয়েল, দৈনিক যুগান্তরের নাসির উদ্দিন এবং জনকন্ঠের বরিশাল ব্যূরো খোকন আহমেদ হীরা।

আলোচনা সভা শেষে বরিশালে কর্মরত বিভিন্ন স্থানীয় ও জাতীয় পত্রিকা, টেলিভিশন চ্যানেল ও অনলাইন গণমাধ্যমের ৩০ জন সদস্য নিয়ে এ কমিটি গঠন করা হয়।’

82 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন