২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশাল সিটির ৪টি ওয়ার্ডে আ’লীগের কমিটি ঘোষণা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:০৬ অপরাহ্ণ, ২৯ অক্টোবর ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশাল সিটি কর্পোরেশনের ৪টি ওয়ার্ড আওয়ামী লীগের নয়া কমিটি ঘোষণা হয়েছে। ১, ২৮, ২৯ ও ৩০ এই চারটি ওয়ার্ডে সভাপতি-সম্পাদকের নাম উল্লেখ করে কমিটি ঘোষণা দেওয়ার বিষয়টি মঙ্গলবার বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মিডিয়াকে অবহিত করা হয়।

বরিশাল মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হুমায়ুন কবির স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ১ নম্বর ওয়ার্ডে আবুল বাশার সুমনকে সভাপতি ও রাশেদ খান মেমনকে সাধারণ সম্পাদক, ২৮ নম্বর ওয়ার্ডে মেজবাহুল বারী নওরোজকে সভাপতি ও মো. জগলুল মোর্শেদ প্রিন্সকে সাধারণ সম্পাদক, ২৯ নম্বর ওয়ার্ডে জসিম উদ্দিন আহম্মেদ খানকে সভাপতি ও ইমরান মোল্লাকে সাধারণ সম্পাদক এবং ৩০ নম্বর ওয়ার্ডে গোলাম মোস্তফাকে সভাপতি ও রুম্মান বাবুকে সাধারণ সম্পাদক করা হয়েছে বলে উল্লেখ করা হয়।

এর আগে এই চারটি ওয়ার্ডে যথাক্রমে বর্ধিত সভা করে বরিশাল মহনগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ নেতাকর্মীদের কাছ থেকে প্রস্তাবনা গ্রহণ করেন। গত ২০ অক্টোবর ১ ও ২৯ এবং ২২ অক্টোবর ২৮ ও ৩০ নম্বর ওয়ার্ডে সভা অনুষ্ঠিত হয়।

মহানগর আ’লীগ সূত্র জানায়- আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলনকে কেন্দ্র করে সিটির ৩০টি ওয়ার্ডে বর্ধিত সভা করে পুরাতন কমিটি ভেঙে দেওয়া হচ্ছে এবং ওয়ার্ডগুলোতে নেতাকর্মীদের চাওয়া পাওয়াকে গুরুত্ব দিয়ে নতুন কমিটি ঘোষণা দেওয়া হচ্ছে। ইতিমধ্যে আরও বেশ কয়েকটি ওয়ার্ডে বর্ধিত সভা শেষ হয়েছে- সেই ওয়ার্ডগুলোর নতুন কমিটি ঘোষণার অপেক্ষায় রয়েছে বলে জানায় সুত্রটি।

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন