৮ িনিট আগের আপডেট বিকাল ১:৪৬ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২৯, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল-২ আসনে নৌকার প্রার্থী তালুকদার ইউনুস বানারীপাড়ায় নেতা-কর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত

বরিশালটাইমস, ডেস্ক
৫:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২৩

বরিশাল-২ আসনে নৌকার প্রার্থী তালুকদার ইউনুস বানারীপাড়ায় নেতা-কর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি॥ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ৭১’র রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস বানারীপাড়ায় নেতা-কর্মী ও সমর্থকদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন। সোমবার রাত সাড়ে ৮টার দিকে তিনি বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে সাক্ষাত করতে এলে তাকে এ ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়।

এসময় বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায়  বরিশাল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী,দুই বারের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস বলেন,বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিয়ে যে সম্মানিত করেছেন এ সম্মান বানারীপাড়া ও উজিরপুরের নেতা-কর্মী ও সাধারণ মানুষের। আপনারা ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দেবেন। আর আপনারা আমাকে যে ফুল দিয়ে সিক্ত করেছেন সেই ফুলের সৌরভ ছড়িয়ে পড়–ক এলাকার প্রতিটি ঘরে।

এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা, উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন,সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আ.মজিদ সিকদার বাচ্চু প্রমুখ।

বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানার সঞ্চালনায় এসময় এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চাখারের সাবেক ইউপি চেয়ারম্যান খিজির সরদার,সহ-সভাপতি আক্তার হোসেন মোল্লা, সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান আ. জলিল ঘরামী,সহ-সভাপতি ও সলিয়াবাকপুর ইউপি চেয়ারম্যান মাষ্টার সিদ্দিকুর রহমান,যুগ্ম সম্পাদক অধ্যাপক আশরাফুল হাসান সুমন,সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন সরদার,দপ্তর সম্পাদক অধ্যাপক এমাম হোসেন,কোষাধ্যক্ষ ও বিশারকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত,কুষি বিষয়ক সম্পাদক ও সদর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ,সাবেক কোষাধ্যক্ষ ফারুক হোসেন সরদার,পৌর আওয়ামী লীগের সভাপতি কামাল হোসেন মোল্লা,সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক রাহাদ সুমন,সৈয়দকাঠি ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মৃধা,উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান আ.মন্নান মৃধা,উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক এস.মিজানুল ইসলাম,সদস্য মিজানুর রহমান  মিঠু ঘরামী,সদস্য ও  উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ফারুক হোসেন বেপারী,উপজেলা আওয়ামী লীগের সদস্য রিয়াজুল ইসলাম রাজু,সদর ইউপির প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মামুন মল্লিক,উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহজাহান হাওলাদার,সাধারণ সম্পাদক মীর সুলতান হোসেন,সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আবুল কালাম,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এইচ এম হাফিজুর রহমান মামুন,সাধারণ সম্পাদক সুলতান হোসেন সিকদার, উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মোল্লা,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও যুবলীগ নেতা মু.মুন্তাকিম লস্কর কায়েস, পৌর কাউন্সিলর সুমন খান,ফিরোজ আলম,সাবেক কাউন্সিলর মশিউর রহমান কামাল ও আরিফুল ইসলাম আনোয়ার,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ,পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল,পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শফিক শাহিন,সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন প্রমুখ। এদিকে এর আগে ওই দিন সন্ধ্যায় উজিরপুরে আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুসকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

বরিশালের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  অনুষ্ঠানের জন্য ওসির টাকা প্রয়োজন: তাই পুলিশ সদস্যের চাঁদাবাজি  যৌতুকের দাবিতে স্ত্রীর শরীর ঝলসে দিয়ে ঘরে আটকে রাখেন শিক্ষক স্বামী  মিলছে না ফাইনালের টিকিট  বিএনপি নেতা আলালকে ভারতে যেতে বাধা  বিএনপির অবশিষ্ট কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির আহ্বান জাতিসংঘের  পদ্মা ও মেঘনায় মধ্যরাত থেকে মাছ ধরায় নিষেধাজ্ঞা  মিলারের বিয়ে, কী করবে বরিশাল  ড. ইউনূসকে আপিল করতে ৫০ কোটি টাকা দিতে হবে: হাইকোর্ট  বিনামূল্যে সেবা দিতে আসা ৫০ বিদেশি ডাক্তারকে জরিমানা, ক্ষুব্ধ মোমেন  সাকিবের রংপুরকে বিদায় করে ফাইনালে তামিমের বরিশাল