২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে ২ মৎস্যজীবীকে বিবস্ত্র করে পেটালেন ওসি!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৬ পূর্বাহ্ণ, ১৭ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল নগরীর কাউনিয়া থানা এলাকায় গভীর রাতে ২ মৎস্যজীবীকে বিবস্ত্র করে অমানবিক নির্যাতনের অভিযোগ উঠেছে খোদ সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) বিরুদ্ধে। তবে কাউনিয়া থানার ওসি আজিমুল করিমের ভাষ্য মারধরের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।

এদিকে নির্যাতনের শিকার ওই দুই মৎস্যজীবী লোমহর্ষক ঘটনার বিবরণ দিয়ে বৃহস্পতিবার (১৬ জুলাই) বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার ও উপ কমিশনার (উত্তর) বরাবর কাউনিয়া থানার ওসি আজিমুল করিমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বুধবার (১৫ জুলাই) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে কাউনিয়া টেক্সটাইল বিসিক রোড এলাকার বাসিন্দা মৎস্যজীবী মানিক ও সোহেলসহ তাদের সহকর্মীরা নিজেদের লিজ নেয়া পুকুরে মাছ ধরার জন্য জাল ফেলে। হঠাৎ করে সেখানে কাউনিয়া থানার ওসি আজিমুল করিম উপস্থিত হয়ে তাদের নাম পরিচয় জানতে চায়। একপর্যায়ে তাদেরকে অশ্লীল ভাষায় গালমন্দ শুরু করে এবং মৎস্যজীবী মানিক ও সোহেলকে পেটাতে পেটাতে বিবস্ত্র করে ফেলে। পরে এই ঘটনা কাউকে জানালে ডাকাতি ও মাদক মামলা দিয়ে ধরিয়ে দেয়া হবে বলেও তাদেরকে হুমকি দিয়ে যান ওসি আজিমুল করিম।

অভিযোগের বিষয়ে কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বরিশালটাইমসকে জানান, বুধবার রাত পৌনে ৪টার দিকে ওই দুই ব্যক্তি রাস্তায় ঘোরাঘুরি করছিলেন। এ সময় তাদের পরিচয়পত্র দেখতে চাইলে একজন দেখাতে পারলেও অন্যজন পারেনি। এ কারণে তাদেরকে ধমক দিয়ে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন