২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশাল/ ৯৯৯ সেবাপ্রত্যাশীদের সুবিধার্থে কোতয়ালি থানায় তিনটি নতুন পরিবহন হস্তান্তর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪১ অপরাহ্ণ, ২৪ মে ২০২১

বরিশাল/ ৯৯৯ সেবাপ্রত্যাশীদের সুবিধার্থে কোতয়ালি থানায় তিনটি নতুন পরিবহন হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> জরুরিসেবা নম্বর ৯৯৯ সেবাপ্রত্যাশীদের আহবানে সাড়া দিয়ে ঘটনাস্থলে ছুটে যাওয়ার সুবিধার্থে বরিশাল কোতয়ালি মডেল থানা পুলিশের তিনটি নতুন পরিবহন যুক্ত হয়েছে। সোমবার পরিবহন তিনটি আনুষ্ঠানিক ভাবে থানা পুলিশে হস্তান্তর করেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর) প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন অ্যান্ড প্রসিকিউশন) এনামুল হক, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) মো. নজরুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই) মো. জুলফিকার আলী হায়দার, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. মোকতার হোসেন (সেবা), উপ-পুলিশ কমিশনার (নগর বিশেষ শাখা) এসএম তানভীর আরাফাত, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. জাকির হোসেন মজুমদার, উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা ও উত্তর) মো. মনজুর রহমান এবং উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন অ্যান্ড প্রসিকিউশন) খান মোহাম্মদ আবু নাসের প্রমুখ।

এসময় বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. শাহাবুদ্দিন খান বলেন, এ গাড়ি ব্যবহার করে জাতীয় জরুরিসেবা ৯৯৯ নম্বর সেবাপ্রত্যাশীদের আহ্বানে সাড়া দিয়ে দ্রুততম সময়ে সেবা দেওয়া সম্ভব হবে। এবং রাষ্ট্রীয় সম্পত্তির যথাযোগ্য ব্যবহার ও রক্ষণাবেক্ষণের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দিয়ে কমিশনার বলেন- সেবার মান বৃদ্ধিকল্পে সক্ষমতা বাড়াতে সরকারের পক্ষ থেকে জনগণকে দেওয়া এ উপহার ব্যবহার করে নির্ভেজাল সেবা দিয়ে আরও বেগবান হয়ে সেবাপ্রত্যাশী ভুক্তভোগীর দোরগোড়ায় পৌঁছাতে হবে।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন