৪ মিনিট আগের আপডেট রাত ৯:৪৩ ; বৃহস্পতিবার ; ডিসেম্বর ১, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বর্তমানে পিয়নের চাকরি নিতে লাগে ৫ লক্ষ টাকা : মঠবাড়িয়ায় এরশাদ

বরিশাল টাইমস রিপোর্ট
৮:২৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০১৮

স্বৈরাচার বিরোধী আন্দোলনে শহীদ নূর হোসেনের জন্মভিটা পিরোজপুরের মঠবাড়িয়ায় দলীয় জনসভায় সাবেক রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদ বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপি উভয় দলই ক্ষমতায় ছিল। কিন্তু তারা কেন নূর হোসেন হত্যার বিচার করে নাই?

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে মঠবাড়িয়ার শহীদ মোস্তফা খেলার মাঠের জনসভায় এ প্রশ্ন তোলেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

এর আগে, সোমবার তার এই কর্মসূচির প্রতিবাদে মঠবাড়িযায় নূর হোসেন স্মৃতি পরিষদ নামে একটি সংগঠনের পোস্টার লাগানো হয়।

জনসভায় এরশাদ আরও বলেন, আওয়ামী লীগ-বিএনপি কারো কাছে দেশ নিরাপদ নয়। আওয়ামী লীগ ক্ষমতায় এলে বিএনপি নিরাপদ নয়, আবার বিএনপি ক্ষমতায় এলে আওয়ামী লীগ নিরাপদ নয়। কিন্তু একমাত্র জাতীয় পার্টি ক্ষমতায় এলে সবাই নিরাপদ।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক এই রাষ্ট্রপতি বলেন, ‘দেশের মানুষ এখন ভালো নাই। দেশে এখন প্রশ্নপত্র ফাঁস হচ্ছে। যুককদের চাকরি নাই। পুলিশের চাকরি নিতে ১০ লক্ষ টাকা, বর্তমানে পিয়নের চাকরি নিতে লাগে ৫ লক্ষ টাকা। অন্যান্য চাকরিও ঘুষ ছাড়া হচ্ছে না।’

মঠবাড়িয়া উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক নাজমুল আহসান কবিরের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন পিরোজপুর-৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য ও সদ্য জাতীয় পার্টিতে যোগদানকারী ডা. রুস্তুম আলী ফরাজী।

এ সময় আরও বক্তব্য রাখেন জাপা’র কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মাদ কাদের, মহাসচিব রুহুল আমীন হাওলাদার, পরিবেশ ও বনমন্ত্রী ব্যরিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, জাপা’র প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু, সুনিল শুভ রায়, মেজর (অব.) খালেদ আখতার এবং সফিকুল ইসলাম সেন্টু।

Other

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ছিনতাইয়ের অভিযোগে এমপির বিরুদ্ধে মামলা  পিরোজপুরে মাদক মামলায় যুবকের কারাদণ্ড  বিজয় মাসের প্রথম দিনে মুক্তিযোদ্ধা এনছান আলী'র দাবি  পটুয়াখালীতে এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম  এমপি ভাগ চাওয়ায় বরাদ্দ পাওয়া কম্বল ফেরত দিল চেয়ারম্যানরা  ডিসেম্বরেই আসছে শৈত্যপ্রবাহ: সাগরে দুটি লঘুচাপ  সিইসির আশ্বাসে কর্মকর্তাদের কর্মবিরতির কর্মসূচি স্থগিত  গৌরনদীর ১৬ স্কুলে ১০ টাকায় ‘দুপুরের খাবার’  বরিশালে চুরি যাওয়া ও হারানো ১৭ ফোন উদ্ধার: খুশি মালিকরা  বরিশালে চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই