৩ ঘণ্টা আগের আপডেট রাত ৩:৩৭ ; শুক্রবার ; মার্চ ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বর্ষবরণের রাতে পরিবারের ৬ জনকে গুলি করে হত্যা, অতঃপর…

বরিশাল টাইমস রিপোর্ট
২:২০ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০১৯

শ্বশুরবাড়িতে অবহেলিত বোধ করেছিলেন এক ব্যক্তি। এর জেরেই বর্ষবরণের রাতে নিজের দুই সন্তানসহ পরিবারের ছয় সদস্যকে গুলি করে হত্যা করেন তিনি। পরে ওই বন্দুকের গুলিতে তিনি নিজেও আত্মহত্যা করেন। ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডে।

আজ মঙ্গলবার (০১ জানুয়ারি) এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে- মধ্যরাতের পর মঙ্গলবার বছরের প্রথম দিন শুরুর ১০ মিনিটের মধ্যেই এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

খবরে বলা হয়েছে- সোমবার নতুন বছর উদযাপন করতে থাইল্যান্ডের দক্ষিণাঞ্চলীয় প্রদেশ চুম্ফোনে শ্বশুরবাড়িতে যান সুচিপ সোরনসাং। ফাতো জেলার একটি বিউটি পার্লারে আয়োজিত অনুষ্ঠানটি চলার সময় তিনি ‘প্রচুর’ মদ্যপান করেন। এরই এক পর্যায়ে নিজের পিস্তল বের করে গুলি শুরু করেন তিনি।

ফাতোর পুলিশ কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল লারপ কামপাপান জানিয়েছেন, নিহতরা সবাই সুচিপের পরিবারের সদস্য, এদের মধ্যে তার নয় বছর বয়সী ছেলে ও ছয় বছর বয়সী মেয়েও রয়েছে।

তিনি জানান, ‌‘নিহতের মাথায় অথবা শরীরে গুলি করা হয়। শ্বশুরবাড়িতে স্বাগত না জানানোয় ক্ষিপ্ত হয়েছিলেন তিনি। এর পর নিজের পিস্তলের গুলিতেই আত্মহত্যা করেন সুচিপ।’

নিহত বাকি চারজনের মধ্যে দুজন নারী ও দুজন পুরুষ, তাদের বয়স ৪৭ থেকে ৭১ বছরের মধ্যে বলে জানান ফাতোর ওই পুলিশ কর্মকর্তা।

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কাজী দুলাল-আজাদ সমর্থনে বিসিসি মেয়র সাদিক বাবুগঞ্জে, উঠান বৈঠকে জনসমুদ্র  স্বাগত বাংলা ওয়ার্ল্ডওয়াইডে দুই বাংলার যোগ আরও নিবিড় হোক: সালমা ফৈয়াজ    হাসপাতালের অফিস সহকারী বরিশালের নুর মোহাম্মদ বিলাসবহুল বাড়ি-গাড়ির মালিক!  উজিরপুরে পুলিশবাহী প্রাইভেটকারের ধাক্কায় স্কুলছাত্র নিহত  বরিশালে ভাতিজার হাতে চাচা খুন  অ্যাডভোকেট মধুর পক্ষে ভোট চাইলেন মেয়র সাদিকপত্নী  আ'লীগ প্রার্থীর পক্ষ নেওয়ায় অতিরিক্ত পুলিশ সুপারকে নির্বাচনী দায়িত্ব থেকে অব্যাহতি!  এমপিওভুক্ত হলেন বরিশালের ১৪০ শিক্ষক  নলছিটিতে ওজোপাডিকোর ভ্রাম্যমাণ আদালতের অভিযান