৩ মিনিট আগের আপডেট রাত ৮:৪০ ; বুধবার ; জুন ১৯, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

বর্ষবরণে বরিশালের বিনোদন কেন্দ্রেগুলোতে মানুষের ঢল

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৪৭ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০১৯
জি এম শান্ত, বরিশাল : বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ। বাংলা নতুন বছরে আনন্দ উদযাপন করতে বরিশালের বিনোদন কেন্দ্রেগুলোতে সব বয়সের মানুষের ভিড় লক্ষ্য করা গেছে।
কেউ পরিবার নিয়ে, কেউ স্বজন, কেউ বন্ধু-বান্ধব নিয়ে ঘুরে বেড়িয়েছেন বরিশালের প্লানেট পার্ক, মুক্তিযোদ্ধা পার্ক, স্বাধীনতা পার্ক, বঙ্গবন্ধু উদ্যান, শহীদ কাঞ্চন পার্ক, গ্রীন সিটি পার্ক, গুঠিয়ার দৃষ্টিনন্দন বায়তুল আমান মসজিদ কমপ্লেক্স ও ঈদগাহ ময়দান এবং কীর্তনখোলা নদী তীরবর্তী বেড়ি বাঁধের মনোরম পরিবেশে।
এ সব কেন্দ্রে সারা বছর মানুষের আনাগোনা থাকলেও পহেলা বৈশাখে জনস্রোত নামে।
জীবন-জীবিকার জন্য যারা সারা বছর দূর-দূরান্তে থাকেন, পহেলা বৈশাখের ছুটিতে বাড়িতে এসে স্বজনদের নিয়ে বিনোদন কেন্দ্রে কিছুটা অবসর কাটাতে আসেন। তারা নদীর তীরে কিংবা বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান।
প্লানেট পার্কের একাধিক দর্শনার্থী  জানান,  বিভিন্ন উৎসবে এ পার্কে ভিড় জমে। পার্কে বেড়ানো ছাড়াও বিভিন্ন রাইডে চড়ে আনন্দ উপভোগ করেন শিশুসহ সব বয়সের মানুষ। আগামী দুই/তিন দিন এই ভিড় থাকবে বলে জানান তিনি।
নলছিটি থেকে মুক্তিযোদ্ধা পার্কে ঘুরতে আসা মিজানুর রহমান জানান, পরিবার-আত্মীয় স্বজনদের সঙ্গে সময় কাটাতে বরিশালের বিনোদন কেন্দ্রগুলোতে ভিড় জমিয়েছেন বিভিন্ন বয়সী মানুষ। দুপুর থেকেই দর্শনার্থীদের পদচারণায় মুখর বিনোদন কেন্দ্রগুলো। তীব্র রোদ আর গরম উপেক্ষা করে বিনোদন কেন্দ্রগুলোতে বর্ষবরণের আনন্দে মেতে উঠেছেন নগরবাসী।
এদিকে নগরবাসীকে নববর্ষের অনুষ্ঠান নির্বিঘ্নে পালনের সুযোগ করে দিতে আইন-শৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারি ছিল চোখে পড়ার মতো। বিনোদন কেন্দ্রসহ শহরে সার্বিক নিরাপত্তা জোরদার করেছে পুলিশ।
বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

nextzen

এই বিভাগের অারও সংবাদ
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে ধর্ষিত কলেজছাত্রীর আত্মহুতি  ৬৬ ইউএনও পাচ্ছেন ৯০ লাখ টাকার পাজেরো স্পোর্টস কিউএক্স জিপ  বরিশাল নগরীর তাওয়া রেস্তোরাঁয় বিক্রি হয় পঁচা-বাসি খাবার!  বাবুগঞ্জে দিনমজুরের জমি দখল করে প্রতিপক্ষের মার্কেট  ঝালকাঠি জেলা বিএনপির সাধারণ সম্পাদকের পদ স্থগিত  পটুয়াখালীতে বাঙালী শ্রমিকদের হামলায় চীনা শ্রমিক নিহত  গভীর রাতে মাঝ নদীতে সুন্দরবন লঞ্চে আগুন, আতঙ্ক  মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র ৩ প্রার্থী বিজয়ী  মোবাইলে লেনদেনে নতুন চার্জের সুযোগ নেই : বিটিআরসি  ভোটের ২২ ঘণ্টা আগে প্রার্থিতা ফিরে পেয়ে জয়ী সেই রেজবি