৪৬ মিনিট আগের আপডেট রাত ১০:২৫ ; শনিবার ; জুলাই ২৪, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বলহীন বৃদ্ধকে ছেলের মারধর: ফেসবুকে ভিডিও ভাইরাল

বরিশাল টাইমস রিপোর্ট
২:০৩ অপরাহ্ণ, জুন ১৮, ২০২১

বলহীন বৃদ্ধকে ছেলের মারধর: ফেসবুকে ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> পটুয়াখালীর রাঙ্গাবালীতে দেলোয়ার ফরাজী নামে এক বলহীন বৃদ্ধকে নির্যাতনের ঘটনা ঘটেছে। এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৭ জুন) রাতে মো. আরিফুর রহমান নামে এক ব্যক্তি ভিডিওটি ফেসবুকে পোস্ট করলে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। ৩৭ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে, গ্রামের একটি বাড়ির পাতার বেড়ার ভেতর থেকে ২ থেকে ৩ জন বলছেন, এ মইশ (মহিষ) কার? এ মইশ (মহিষ) কার? ভিডিও’র ৯ সেকেন্ডের সময় এক বৃদ্ধকে টেনেহিঁচড়ে বাউন্ডারির ভেতর থেকে বের করে নিয়ে আসে এক যুবক। যুবককে থামাতে পেছনে থেকে এক নারী বাঁধা দিচ্ছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, নির্যাতনের শিকার বৃদ্ধের নাম দেলোয়ার ফরাজী। দেলোয়ার রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের নারী ইউপি সদস্য নাজমা বেগমের শ্বশুর। আর নির্যাতনকারী দেলোয়ারের ছোট ছেলে ফিরোজ। নির্যাতনের শিকার দেলোয়ারের বড় ছেলে আলমাছ ফরাজী মুঠোফোনে সাংবাদিকদের বলেন, আমার স্ত্রী নারী ইউপি সদস্য। স্ত্রীর সঙ্গে বাবার কোনো মিল নেই। আমার বাবা পাগল প্রকৃতির মানুষ। আমার বিরোধী পক্ষ বাবাকে উস্কানি দেয় আর তিনি আমাদের বিভিন্ন ধরনের কটূ কথা বলেন।

তিনি আরও বলেন, গত বুধবার সকাল ৮টায় ছোট ভাই বাবাকে শুধু বলছে, আমার বড় ভাই (আলমাছ ফরাজী) কোন মহিষ চুরি করে নিয়ে আসছে সেটা বলেন? ছোট ভাই বাবার হাত ধরছে শুধু, কোনো মারধর করেনি। এ বিষয় নিয়ে বাবা একটি মামলাও করছে। আমার বাবা আমার ভালো থাকাটা চোখে দেখতে পারে না। কেউ চাই বাবাকে মারধর করতে?

এ বিষয়ে ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের নারী ইউপি সদস্য নাজমা বেগমের সঙ্গে যোগাযোগ করা হলে তার নম্বরটি বন্ধ পাওয়া গেছে।

সংশ্লিষ্ট চরমোন্তাজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মমিনুল ইসলাম বরিশালটাইমসকে বলেন, ভাইরাল হওয়া ভিডিওটি দেখেছি। ওই বৃদ্ধ আদালতে একটি মামলাও দায়ের করেছে। গতকাল আসামি গ্রেপ্তার করতে আমরা গিয়েছিলাম। কিন্তু কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

একই ঘটনায় দুটি মামলা হয় না। আদালতে মামলা না হলে আমরা নিজেরা মামলা নিয়ে আসামি গ্রেপ্তার করতাম। আদালতে মামলা হওয়ায় ওই মামলায় ওয়ারেন্ট আছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।’

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে আ’লীগ নেতাকে তুলে নিয়ে মারধর করলেন ছাত্রলীগ নেতা!  কাউখালীতে ভরা মৌসুমেও মিলছে না ইলিশ হতাশ জেলেরা  ভান্ডারিয়ায় ১০২ পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার  চরফ্যাসনের দুলারহাটে ইমামকে কুপিয়ে জখম  মেঘনায় ভাসমান যুবকের মরদেহের পরিচয় শনাক্ত  চরফ্যাসনে ১৬৫ পিস মরা মুরগী উদ্ধার  রাখে আল্লাহ মারে কে? ডুবে যাওয়া ট্রলারের ১৬ জেলে জীবিত!  বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে উড়ে গেলো মাথা-মগজ  পিরোজপুরে জমি বিরোধে নিয়ে সংঘর্ষে বৃদ্ধ নিহত: গ্রেপ্তার ৩  ফেসবুকের বিকল্প আসছে বাংলাদেশে