৩ মিনিট আগের আপডেট বিকাল ২:১৭ ; রবিবার ; ফেব্রুয়ারি ৫, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

বলিউড সিনেমাকে পেছনে ফেলে সবার শীর্ষে ‘আয়নাবাজি’

বরিশাল টাইমস রিপোর্ট
১২:১১ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০১৬

সিনেমা প্রেমীদের মাঝে বেশ ভালোই প্রভাব ফেলেছে সদ্য মুক্তি পাওয়া অমিতাভ রেজা পরিচালিত বাংলা সিনেমা ‘আয়নাবাজি’।

গত (৩০ সেপ্টেম্বর) শুক্রবার সারাদেশে মোট ২১ টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। সাধারণ দর্শকের পাশাপাশি অনেক সেলিব্রেটিরাও মজেছেন আয়নাবাজির ভেলকি তে। মুক্তি পাবার সঙ্গে সঙ্গেই দেশ সেরা বিখ্যাত সব পরিচালকদের কাছ থেকে সুনাম কুড়িয়েছে সিনেমাটি।

সরেজমিনে দেখা যায়, সকল প্রেক্ষাগৃহের সামনে ঝুলছে ‘হাউজফুল’ বোর্ড। অনেকেই মন খারাপ করে ফিরে আসলেও এক ধরণের স্বস্তিও পেয়েছেন। কারণ হলমুখী হয়েছেন দর্শক। ঈদের মৌসুম ছাড়া এই রকম দৃশ্য ফিল্ম পাড়ায় বিরল।

aynabazi-2তবে এত সবের পরেও থেমে নেয় আয়নাবাজি। সবাইকে এক রকম চমকে দিয়েই আইএমডিবি (ইন্টারনেট মুভি ডাটা বেজ) রেটিং এ বর্তমানে এক নম্বরে রয়েছে অমিতাভ রেজা পরিচালিত আয়নাবাজি।

তালিকায় দেখা যায় এক হাজার জনের দেয়া ভোটে এই বছরে মুক্তি প্রাপ্ত সেরা ফিল্মের তালিকায় ১০ এ ৯.৯ রেটিং পেয়ে বলিউডের এই বছরের মুক্তি পাওয়া ‘পিঙ্ক’ ও ‘এম এস ধোনি: দ্যা আনটোল্ড স্টোরি’ কে পেছনে ফেলে শীর্ষস্থানে রয়েছে ‘আয়নাবাজি’। মুক্তির আগের দিন অব্দি যার ভোট সংখ্যা ছিল ৭৫২ আর রেটিং ছিল ৯.৮। আর আজকে রেটিং করেছেন আরো ১৬৪০ জন ভোটার।

আইএমডিবি তে করা রেটিং এর মাধ্যমে সাধারণত একটা সিনেমার মান নির্ধারণ করা হয়।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফ মারা গেছেন  মদ্যপ অবস্থায় মারধর: ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে স্ত্রীর মামলা  স্কুল পড়ুয়া দুই বান্ধবীর এক প্রেমিক, অতঃপর...  প্রাইভেটকারের চাকা ফেটে ট্রাকে ধাক্কা: সড়কে ঝরল ভাই বোনসহ ৩ জনের প্রাণ  ফাঁড়িতে দুই বাঘের ২০ ঘণ্টা অবস্থান!  বরিশাল নগরীতে শীতার্ত মানুষের মাঝে প্রতিমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ  পবিপ্রবিতে কর্মকর্তা-কর্মচারীদের লাগাতার আন্দোলন, ভোগান্তিতে শিক্ষার্থীরা  স্কুলের বেঞ্চ, বইখাতা বেচে দিলেন প্রধান শিক্ষক!  ভাষাসংগ্রামের ১৮৩৫ সালের  অদেখা অধ্যায়!  বরিশালকে ছাড়ছেন না সাকিব: আগামী দুই মৌসুমও এই দলের হয়ে খেলবেন