২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নেই: পানিসম্পদ প্রতিমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪৬ অপরাহ্ণ, ১৩ নভেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ‘বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নেই’ বলে মন্তব্য করেছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীম এমপি। বুধবার বরিশাল শহরের একটি অভিজাত হোটেলে আয়োজিত সেরা করদাতা সম্মানা অনুষ্ঠানে তিনি এমন মন্তব্য করেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন- নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হচ্ছে। একইভাবে বড় বড় মেগা প্রকল্পগুলো বাস্তবায়ন করা হচ্ছে। এই ধারা আগামীতে ধরে রাখতে প্রধানমন্ত্রী অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আর এই উন্নয়নে অগ্রণী ভুমিকা রাখছেন করদাতারা।

জাহিদ ফারুক শামীম বলেন- আপনারা কর দিচ্ছেন বলেই বাংলাদেশ উন্নয়নে রোল মডেলে রুপ নিয়েছে। উন্নয়নের এই ধারাবাহিকতা ধরে রাখতে আগামীতেও বেশি বেশি কর দেওয়ার আহবান রাখেন তিনি।

এই সম্মাননা অনুষ্ঠানে বরিশাল কর অঞ্চলের কর কমিশনার মো. খাইরুল ইসলামের সভাপতিত্ব বিশেষ অতিথি ছিলেন- বিভাগীয় কমিশনার ইয়ামিন চৌধুরী, ডিআইজি শফিকুল ইসলাম এবং সদর উপজেলা চেয়ারম্যান ও চেম্বার সভাপতি সাইদুর রহমান রিন্টু। স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত কর কমিশনার আবুল বাশার আকন।

বরিশাল বিভাগের ৬ জেলায় চার ক্যাটাগরিতে ৪৯ জন সেরা করদাতাদাকে সম্মাননা দেওয়া হয়। দীর্ঘ মেয়াদী সর্বোচ্চ করদাতা, সর্বোচ্চ করপ্রদানকারী সেরা করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী তরুণ দাতা এবং সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা ক্যাটাগরিতে বরিশাল সিটি করপোরেশন এলাকার ৭জন এবং বিভাগের ৬ জেলা থেকে ৭ জন করে মোট ৪৯ জনকে সম্মাননা ক্রেস্ট এবং সার্টিফিকেট দিয়ে সন্মানিত করা হয়েছে।’

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন