২ ঘণ্টা আগের আপডেট রাত ১২:১৯ ; শুক্রবার ; সেপ্টেম্বর ৩০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাংলালিংকের ক্যাম্পেইনে হিরো আলম

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৬

বেশ কিছু মিউজিক ভিডিও এবং চটুল ভিডিও প্রকাশ করে হঠাৎ আলোচনায় আসা বগুড়ার কেবল অপারেটর হিরো আলমকে নিয়ে বাণিজ্যিক পরিকল্পনা সাজিয়েছে বেসরকারি মোবাইল ফোন অপারেটর বাংলালিংক। কোম্পানিটির ক্যাম্পেইনে হিরো আলমের নাম ও ছবি ব্যবহার করা হয়েছে।

এই ক্যাম্পেইনের নাম রাখা হয়েছে হ্যালো স্টার। এই প্রচারণার অংশ হিসেবে আগামী ২৩ সেপ্টেম্বর রাত আটটায় মোবাইল ফোনে কথা বলা যাবে হিরো আলমের সঙ্গে। অবশ্য এর জন্য টাকা দিতে হবে।

সেলিব্রেটিদের সঙ্গে মোবাইল ফোনে আড্ডার এই ক্যাম্পেইন আগে থেকেই চালু করেছে বাংলালিংক। এবার হিরো আলমকে নিয়ে আসছে তারা। এই সেবাটি গ্রহণ করতে একটি নির্দিষ্ট নম্বরে ডায়াল করতে হবে। এ জন্য মাসে গুনতে হবে প্রায় ৩৭ টাকা।

বাংলালিংক তাদের ভেরিফায়েড পেজে হিরো আলমকে নিয়ে এই ক্যাম্পেইনটি পরিচালনা করছে। এতে হিরো আলমের একটি বেশ বড়সর ছবি ব্যবহার করা হয়েছে।

গ্রাহকরা এই পোস্টে নানা রকম মন্তব্য লিখেছেন। বেশিরভাগই হিরো আলমকে নিয়ে টিপ্পনি কাটার পাশাপাশি বাংলালিংকের সমালোচনাও করছেন।

আরিফুল ইসলাম সজিব নামে একজন বাংলালিংক গ্রাহক এসব বাদ দিয়ে নেটওয়ার্ক উন্নীত করার পরামর্শ দিয়েছেন।

শরিফ আহমেদ জয় নামে আরেক গ্রাহক আড্ডায় হিরো আলমকে নিয়ে আসার জন্য বাংলা লিংকের সমালোচনা করেছেন।

অন্য একজন লিখেছেন, টাকার বিনিময়ে হিরো আলমের সঙ্গে কথা বলার কোনো ইচ্ছাই তার নেই

এতিটি কমেন্টেরই জবাব দিয়েছে বাংলালিংক। বলেছে, গ্রাহকদের পছন্দকে তারা গুরুত্ব দেয় এবং সেভাবেই ভবিষ্যত পরিকল্পনা সাজানো হবে।

তথ্যপ্রযুক্তির খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্টের মূল কারণ ‘গুজব’: ওসি মুরাদ  কাগজে মোড়ানো খাবারে মৃত্যুর হাতছানি!  হঠাৎ উধাও বুবলী, শুটিংয়ে ফিরলে থাকবে কড়া নিরাপত্তা  বরগুনায় ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার  অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল বীমাকর্মীর  হিজলায় মা ইলিশ সংরক্ষণের লক্ষে মতবিনিময় সভা  হিজলা প্রেসক্লাবে জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত  দুর্গোৎসব ও সাপ্তাহিক ছুটিতে পর্যটকদের ভিড় বেড়েছে কুয়াকাটা সৈকতে  নারায়ণগঞ্জে একটি রিসোর্টে বিয়ে: বিচ্ছেদ হয়নি শাকিব-বুবলী এখনো স্বামী-স্ত্রী!  কাকদ্বীপে অসুস্থ ১৭ বাংলাদেশি জেলে, দেশে ফেরাতে মানববন্ধন