২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাউফলের সেই সুধিরের বিরুদ্ধে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১০ অপরাহ্ণ, ২৭ মে ২০২১

বাউফলের সেই সুধিরের বিরুদ্ধে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি >> পটুয়াখালীর বাউফলের সেই সুধির নট্রর হয়রানি ও নির্যাতনের হাত থেকে ‘ আমরা বাঁচতে চাই’ শিরোনামের ব্যানার ও প্লাকার্ড হাতে নিয়ে মানববন্ধন করেছেন হিন্দু সম্প্রদায়ের কয়েকশ নারী, পুরুষ ও শিশু। বৃহস্পতিাবার (২৭ মে) সকাল ১০ টায় বাউফল প্রেসক্লাবের সামনের সড়কের এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।   মানববন্ধনে সুধিরের হাতে নির্যাতিত কয়েটি মুসলিম পরিবারের লোকজনও অংশ নেয়। প্রায় এক ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন শিব রতন, গীতা রানী, অমল নট্র ও লিপি চক্রবর্তী প্রমূখ।

এর আগে শনিবার (২৩মে) সুধির নট্রর নির্যাতন ও অত্যাচারের হাত থেকে রেহাই পেতে কয়েকটি হিন্দু পরিবারের লোকজন বাউফল প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেন। এই সাংবাদিক সম্মেলনের কারণে সুধির নট্র ওই সব হিন্দু পরিবারের লোকজনকে হুমকি দেন। এ ঘটনায় শিব রতন নামের এক যুবক সুধিরের বিরুদ্ধে রবিবার বাউফল থানায় একটি জিডি করেন। (জিডি নম্বর ১৪৬৪ তারিখ ২৩/৫/২১)

প্রতিবাদ সমাবেশ থেকে  সুধির নট্রর বিরুদ্ধে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম ভাঙ্গিয়ে এলাকায় বিভিন্ন ধরেণের অপকর্ম, কয়েকটি হিন্দু ও মুসলামান পরিবারকে নির্যাতনসহ শূণ্য থেকে কোটিপতি হওয়ার অভিযোগ  করা হয়েছে।

26 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন