১ min আগের আপডেট বিকাল ৫:৩১ ; শনিবার ; নভেম্বর ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাউফলে অপারেশন থিয়েটারে রোগী রেখে পালিয়েছেন ডাক্তার

বিশেষ বার্তা পরিবেশক
১১:১৩ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

মোঃ জসীম উদ্দিন, বাউফল :: পটুয়াখালীর বাউফলে একটি বেসরকারী হাসপাতালের অপারেশন থিয়েটারে রোগী রেখে পালিয়ে গেছেন আহম্মেদ কামাল তুষার নামের এক চিকিৎসক। রবিবার দুপুরে উপজেলার কালিশুরী ইউনিয়নের কুমারখালী গ্রামে স্লোব বাংলাদেশ নামের একটি বেসরকারি হাসপাতালে এ ঘটনা ঘটে।

মোসাঃ খাদিজা বেগম (৪০) নামের এক রোগীর সাথে। খাদিজা বেগম উপজেলার কেশবপুর ইউনিয়নের মমিনপুর গ্রামের জেলে সহিদুল ইসলাম সিকদারের স্ত্রী। রোগী বর্তমানে আশংকা জনক অবস্থায় রয়েছে।

হাসপাতাল ও রোগীর স্বজনদের সূত্রে জানা গেছে, পাঁচ সন্তানের জননী খাদিজা বেগম গত কয়েক দিন ধরে পেটের ব্যাথায় ভুগছিলেন। তার স্বামী সহিদুল ইসলাম শনিবার বিকাল ৪টার দিকে তাকে স্লোব বাংলাদেশ নামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। সংশ্লিষ্ট চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে জানান ওই গৃহবধূর পেটে টিউমার হয়েছে, এখন অপারেশন করতে হবে।

রবিবার দুপুর ২টার দিকে গৃহবধূ খাদিজা বেগমকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক আহম্মেদ কামাল তুষার রোগীর অপারেশন করতে গিয়ে একপর্যায়ে রোগীর শারীরিক অবস্থার অবনতি হয়। এ সময় তিনি রোগীকে অপারেশন থিয়েটারে কৌশলে পালিয়ে যান। এরপড় হাসপাতালের কয়েকজন নার্স খাদিজার পেট সেলাই করেন।

একটি সূত্রে জানা যায়, রোগীর টিউমার অপারেশন করতে গিয়ে নিতম্ব থেকে জরায়ু পর্যন্ত কেটে ফেলেন। এর পর অবস্থা বেগতিক দেখে অপারেশন থিয়েটারে তাকে ফেলে রেখে কৌশলে পালিয়ে যান আহম্মেদ কামাল। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই গৃহবধূর অবস্থা সংকটাপন্ন।

ওই গৃহবধূর আত্মীয় জালাল আহম্মেদ জানান, খাদিজা বেগমের অবস্থা আংশকা জনক। তিনি তীব্র ব্যাথায় কাতারেচ্ছেন। হাসপাতাল থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার জন্য বলেছেন।

অভিযোগ অস্বীকার করে চিকিৎসক আহম্মেদ কামাল তুষার বলেন, রোগীর জরায়ু কাটেনি। যদি জরায়ু কেটে থাকে তাহলে আল্ট্রাসোনোগ্রাম করলেই ধরা পড়বে। রোগীর পেটের সামান্য কেটে যখন দেখি তার অবস্থা ভালো না, তখন আমি উন্নত চিকিৎসার পরামর্শ দিয়ে আসি আমি পালিয়ে আসিনি।

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মাটি খুঁড়লেই মিলছে হীরা! গ্রামে তোলপাড়  গৌরনদীর নবাগত ইউএনও’র হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ  করোনা কেড়ে নিল আরও ৩৬ প্রাণ: নতুন আক্রান্ত ১৯০৮  যে দলই ভাস্কর্য স্থাপন করুক টেনে-হিঁচড়ে ফেলে দেব : বাবুনগরী  ঝালকাঠিতে পুলিশকে ধাক্কা দিয়ে পালিয়ে গেলো আসামি বিএনপি নেতা!  সিলেটে স্ত্রীকে খুন করে বরিশালে আত্মগোপনে মামুন  নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবোঝাই বাস ডোবায়: ঘটনাস্থলেই তিনজন নিহত  একে-৪৭ দিয়ে জামাই বরণ করলেন শাশুড়ি, ভিডিও ভাইরাল!  করোনা সনদ না থাকায় বেনাপোলে আটকা পড়েছে শত শত যাত্রী  রাজধানীর পুরান ঢাকায় বিনামূল্যে মাস্ক বিতরণ