২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বাউফলে আ’লীগের গ্রুপে সংঘর্ষ, পুলিশ মোতায়েন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:২৩ পূর্বাহ্ণ, ২৮ জুলাই ২০১৭

পটুয়াখালীর বাউফল উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এসময় দলীয় কার্যালয়সহ ৫টি ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করা হয়েছে।

এ ঘটনায় আল আমীন নামের এক যুবককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। তাকে আশঙ্কাজনক অবস্থায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) রাতে উপজেলার নওমালা ইউনিয়নের নগরেরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছে- নওমালা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন বিশ্বাসের সঙ্গে বর্তমান চেয়ারম্যান শাহজাদা হাওলাদারের সাথে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল।

সেই ঘটনায় সন্ধ্যা ৬টার দিকে শাহজাদা হাওলাদার গ্রুপের আল আমীন নামের এক যুবক নগরের হাট গ্রামীণ ব্যাংকের সামনে জামালের চায়ের দোকানে প্রবেশের সময় ৭ থেকে ৮ জন সন্ত্রাসী তার ওপর হামলা করে। এবং কুপিয়ে ও পিটিয়ে জখম করে।

পরবর্তীতে তারা জাহাঙ্গীর হোসেন নামের এক ব্যক্তির খাবার হোটেল ভাঙচুর করে। হামলাকারীরা সবাই কামাল হোসেন বিশ্বাসের লোক বলে অভিযোগ করা হয়েছে।

এ ঘটনার পর শাহজাদা হাওলাদার গ্রুপের ১৫ থেকে ২০ জন সন্ত্রাসীরা নগরেরহাট মুক্তিযোদ্ধা ভবনের মধ্যে প্রবেশ করে শামীমের একটি কম্পিউটর ও মোবাইলের দোকান, হালাদার ও মৃধা নামের দুইটি কসমেটিক্স এবং একটি চায়ের দোকানসহ ইউনিয়ন যুব লীগের একটি কার্যালয় হামলা, ভাঙচুর ও লুটপাট করে।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়।

সংশ্লিষ্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কমৃকর্তা (ওসি) জানিয়েছেন, বর্তমানে পরিবেশ তাদের নিয়ন্ত্রণে রয়েছে। তাছাড়া অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।”

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন