১৫ মিনিট আগের আপডেট বিকাল ১২:৪৮ ; রবিবার ; অক্টোবর ২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাউফলে ইউএনওর বিরুদ্ধে মামলা

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৬

বাউফল: হতদরিদ্র মানুষকে স্বল্প মূল্যে (১০ টাকা কেজি দরে) খাদ্য সহায়তা প্রকল্পের চাল বিক্রির তালিকায় স্বাক্ষর না দেয়ায় বাউফল উপজেলা নির্বাহী (ইউএনও) অফিসারসহ চার জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

 

মামলার অন্যান্য আসামীরা হলেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ও জেলা খাদ্য নিয়ন্ত্রক। দাশপাড়া ইউনিয়ন পরিষদের দশ ইউপি সদস্য বাদি হয়ে আজ বৃহস্পতিবার পটুয়াখালী সহকারী জজ আদালতে এ মামলাটি দায়ের করেন। জানা গেছে, গত ১ আগস্ট উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভার সিদ্ধান্ত মোতাবেক হতদরিদ্র মানুষের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিক্রির জন্য বাউফল উপজেলার অন্যান্য ইউনিয়নেরমত দাশপাড়া ইউনিয়ন পরিষদের তালিকা প্রণয়নের জন্য একটি কমিটি গঠন করা হয়।

 

ওই কমিটির সভাপতি হলেন একাডেমিক সুপারভাইজার কেএম সোহেল রানা, সদস্য সচিব হলেন সংশ্লিষ্ট ইউপির সচিব মো. রাজ্জাক হাওলাদার । ইউপি চেয়ারম্যান, মেম্বার ও এলাকার দুইজন গন্যমান্য ব্যাক্তি হলেন ওই কমিটির সদস্য। এরপর ১১ আগস্ট কমিটির সিদ্বান্ত মোতাবেক দাশপাড়া ইউনিয়নের ১হাজার ২শ’৫১ জন হতদরিদ্রর সুবিধাভোগির চূড়ান্ত নামের তালিকা প্রস্তুত করে সভাপতির কাছে জমা দেয়া হয়।

 

কিন্তু সভাপতি কেএম সোহেল রানা ওই তালিকায় স্বাক্ষর করেননি। সদস্য সচিব মো. রাজ্জাক হাওলাদার জানান, সভাপিত ওই তালিকা থেকে ২শ’সুবিধাভোগির নাম কর্তন করে তার পছন্দমত ২শ’জনের নাম অন্তর্ভূক্ত করবেন। এতে ওই কমিটির অন্যান্য সদস্যরা দ্বিমত পোষন করেন। এ কারণে ওই কমিটির ১০ জন ইউপি সদস্য মামলা করেন।

 

দাশপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এনএন জাহাঙ্গির হোসেন বলেন, তালিকা প্রনয়ন কমিটির সভাপতি ও উপজেলা একাডেমিক সুপারভাইজার কেএম সোহেল রানার খামখেয়ালিপনার কারণে তার ইউনিয়নে সরকারের ১০ টাকা কেজি দরে চাল বিতরণের অনিশ্চয়তা দেখা দিয়েছে। এতে সরকারের ভাবমূর্তি বিনষ্ট হচ্ছে ।’

খবর বিজ্ঞপ্তি, পটুয়াখালি

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরগুনায় সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত  প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে নিয়ে পালালেন প্রধান শিক্ষক  বেপরোয়া ট্রাক কেড়ে নিল ৪ জনের প্রাণ  বুবলীর অগোচরে শাকিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!  ইন্দোনেশিয়ায় ফুটবল মাঠে সংঘর্ষ, পদদলিত হয়ে নিহত ১২৯  ঘূর্ণিঝড়ে পূজামণ্ডপ লন্ডভন্ড, আহত ৫  জাতীয় পরিচয়পত্রে স্ত্রীকে বোন বানানো আনিসুর গ্রেপ্তার  সেপ্টেম্বরে সারাদেশে চার হাজার ৩২টি দুর্ঘটনায় ঝরেছে ৫৭৯ প্রাণ  পটুয়াখালীতে তদবিরের কথা বলে বাসায় আটকে গণধর্ষণ  দুলাভাইকে বিয়ের দাবিতে ৩ দিন ধরে স্কুলছাত্রীর অনশন