২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাউফলে এক নারী ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ আটক-২

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:০৩ অপরাহ্ণ, ০৩ মার্চ ২০২৪

বাউফলে এক নারী ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ আটক-২

মোঃ জসীম উদ্দিন, বাউফল: পটুয়াখালীর বাউফলে এক নারীকে (২৮) ধর্ষনের ঘটনায় সুজন হাওলাদার (২৪) নামের এক ছাত্রলীগ নেতা ও রাজিব হাওলাদার (২২) নামের এক অটো গাড়ির চালককে আটক করা হয়েছে। রবিবার (৩ মার্চ) দুপুরে বাউফল থানার এসআই মনিরুজ্জামান ও এএসআই মাসুদের নেতৃত্বে পুলিশ পটুয়াখালীর বাউফলের কাছিপাড়া বাজার থেকে তাদের আটক করা হয়।

সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে সুজন ও রাজিব ওই নারীকে ধর্ষন করে । এসময় আপত্তিকর অবস্থার ছবি তারা মোবাইলে ধারণ করে । এরপর ওই ছবি দেখিয়ে তার সাথে পুনরায় শারীরিক সম্পর্ক করতে চায়। ওই মহিলা এতে রাজি না হওয়ায় ওই আপত্তিকর ছবি তার স্বামীর কাছে পাঠানো হয়।

এ ঘটনায় ওই নারী রবিবার (৩ মার্চ) সকালে বাউফল থানায় লিখিত অভিযোগ দাখিল করলে পুলিশ দুপুর ১টায় তাদের আটক করে থানায় নিয়ে আসেন। আটককৃত সুজনের বাবার নাম জাহাঙ্গীর হোসেন। সুজন কাছিপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক । আর রাজিবের বাবার নাম ফজলু হাওলাদার।

রাজিব অটো গাড়ির চালক বলে জানা গেছে। বাউফল থানার ওসি সোনিত কুমার গায়েন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই নারীকে ধর্ষন করা হয়েছে এবং ছবি তুলে তার স্বামীর কাছে পাঠানো হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে ঘটনার সাথে জড়িত দুই যুবককে আটক করা হয়েছে।

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন