২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাউফলে করোনা আক্রান্ত সংখ্যা অর্ধশত ছাড়ালো

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:০৮ অপরাহ্ণ, ২৮ জুন ২০২০

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি:: পটুয়াখালীর বাউফল পৌর শহরের ৩নং ওয়ার্ডের মোঃ ফিরোজ খান (৪৪),বাউফল ইউনিয়নের হোসনাবাদ কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মোসা: তানিয়া বেগম (৩০) ও মদনপুরা ইউনিয়নের স্বাস্থ্য পরিদর্শক মোসা: মমোতাজ বেগম (৫২) করোনায় আক্রান্ত হয়েছেন। আজ রবিবার সকালে তাদের করোনা রিপোর্ট পজেটিভ আসে। তাদেরকে নিয়ে এ উপজেলায় আক্রান্তের সংখ্যা ৫৩ জনে দাঁড়িয়েছে।

বাউফল হাসপাতাল সূত্রে জানা গেছে, এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫৩ জন। এর মধ্যে মারা গেছেন ৭ জন ও ২৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এবং ২২ জন উপজেলার বিভিন্ন আইসোলসোনে চিকিৎসাধীন আছে। পটুয়াখালী জেলার মধ্যে কোরোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যায় বাউফল উপজেলা হলো সবার ওপরে।

বাউফলে লাফিয়ে লাফিয়ে করোনা আক্রান্তের সংখ্যা বাড়লেও সংক্রমণরোধে কোন সামাজিক দূরত্ব মানা হচ্ছেনা ও নেই কোন সচেতনতা। অধিকাংশ নারী পুরুষ মাক্স ব্যবহার করছেনা। করোনা নিয়ে এ উপজেলায় প্রশাসনিক তৎপরতা ডিলাঢালা ভাবে চলছে এমন অভিযোগ অনেকেরই।

এদিকে প্রতিদিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা সংগ্রহকারীদের উপস্থিতি বাড়লেও সেই অনুপাতে নমুনা সংগ্রহ না করায় মানুষ ভোগান্তীর শিকার হচ্ছেন। তাই ভুক্তভুগীরা নমুনা সংগ্রহ ও রিপোট পাওয়ার ওপর গুরুত্ব দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনুরোধ জানিয়েছেন।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন