৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৪৪ ; শুক্রবার ; জানুয়ারি ২৭, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাউফলে গৃহবধূকে পিটিয়ে হত্যা

Mahadi Hasan
৪:১৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২২

বাউফলে গৃহবধূকে পিটিয়ে হত্যা

মোঃ জসীম উদ্দিন,বাউফল (পটুয়াখালী): পটুয়াখালীর বাউফলে হালিমা বেগম (২৪) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে বাউফল থানা পুলিশ। বুধবার সকালে উপজেলা ৫০শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এই মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, বুধবার (৩০ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়নের মটরসাইকেল চালক রাকিব মুন্সি (২৭) তার স্ত্রী হালিমা বেগমকে মারধর করে।

অচেতন হয়ে পরলে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) ভোররাতে তেঁতুলিয়া নদীপাড় হয়ে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই সময় রাকিব মুন্সি সে তার শ্যালিকা আখিনুরকে ফোনে জানায় বাউফল হাসপাতালে চলে আসতে।

আখিনুর জানায়, তার বোনের দুইটি শিশু সন্তান রয়েছে। তার দুলাভাই প্রায়ই তাকে নির্মম ভাবে মারধর করতো। গতকাল তাকে হত্যা করে হাসপাতালে ফেলে রেখে পালিয়েছে। এর আগে একটি শিশু সন্তান সে নিজেই বিছানা থেকে ফেলে দিয়ে হত্যা করেছে।

হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার মিরাজুল ইসলাম জানান, তাকে মেরে ফেলার পরে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তবে কি কারনে মারা গেছে তা জানা যায় নি। বাউফল থানার ওসি আল মামুন জানান, মৃত্যুর প্রকৃত রহস্য উম্মোচনের জন্য মরদেহটি পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে গভীর রাতে জোড়া খুনঃ ডাকাতি বলে সাজানোর চেষ্টা  পিরোজপুরে এবার ৯৬ ফুট উচ্চতার কালী প্রতিমা  বরিশালে হলে ঢুকে শিক্ষার্থী‌কে কুপিয়ে জখম, প্রতিবাদে মশাল মি‌ছিল  রামপাল থেকে ৪৭ লাখ টাকার মেশিন চুরি  আমরা ধৈর্য ধরেছি, কিন্তু দুর্বল না: শামীম ওসমান  ‘মিথ্যা মামলায়’ জেল খাটলেন শিক্ষক  রেস্তোরাঁয় ‍মিলবে কৃত্রিম মাংস: মানুষ খেতে পারবে কী  অভাবের তাড়নায় শিশুসন্তান বিক্রি: মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ  পছন্দসই প্রার্থীকে ‌‘নিয়োগ না দেওয়ায়’ স্কুলশিক্ষককে প্রকাশ্যে পিটুনি  লালমোহনে শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত