২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাউফলে ঘরের প্রবেশ পথে বেড়া

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:৪৬ অপরাহ্ণ, ০২ মার্চ ২০২৪

বাউফলে ঘরের প্রবেশ পথে বেড়া

 মোঃ জসীম উদ্দিন, বাউফল: পটুয়াখালীর বাউফলে ঘরের প্রবেশপথে বেড়া দিয়ে একটি পরিবারকে অবরুদ্ধ করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলা সদর ইউনিয়নের দক্ষিণ যৌতা গ্রামে এ ঘটনা ঘটেছে। সংশ্লিষ্ট সূত্র জানায়, ওই গ্রামের জাহাঙ্গীর হাওলাদারের সঙ্গে তার চাচাতো ভাই জাকির হাওলাদার গংয়ের দীর্ঘদিন থেকে জমি নিয়ে বিরোধ চলছে।

ওই বিরোধের জের ধরে শুক্রবার ভোর রাতে জাহাঙ্গীর হাওলাদারের বসত ঘরের প্রবেশ পথে কাঠ ও বাঁশ দিয়ে বেড়া তৈরি করেন জাকির হাওলাদার ও তার লোকজন। ঘটনার সময় জাহাঙ্গীর হাওলাদার খুলনায় তার ব্যবসায়িক কর্মস্থলে ছিলেন। বাড়িতে থাকা তার বৃদ্ধ মা জয়নব বিবি (৬৫) বলেন, রাতের আধারে অস্ত্র নিয়ে আমাকে ডেকে ঘরের বাইরে বের করে প্রাণনাশের হুমকি দেন জাকির গং।

এরপর আমাকে জিম্মি করে ঘরের প্রবেশপথে বেড়া নির্মাণ করেন এবং বাড়ির পানির সংযোগ বিচ্ছিন্ন করে দেন। অবশ্য ঘটনাস্থলে জাকির হোসেন তার লোকজন না থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি। খবর পেয়ে শনিবার সকালে খুলনা থেকে বাড়িতে আসা জাহাঙ্গীর হাওলাদার বলেন, আমাকে এলাকাছাড়া করার পাঁয়তারা করছেন জাকির হাওলাদার গং। এ ব্যাপারে বাউফল থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

18 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন