১ min আগের আপডেট বিকাল ১২:২ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাউফলে চুরির অপবাদে শিশুকে খুঁটির সাথে বেঁধে নির্যাতন

বরিশালটাইমস রিপোর্ট
৫:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০১৭

চুরির অভিযোগে ইমন নামে ৭ বছরের এক শিশুকে ঘরের খুঁটির সাথে বেঁধে পৈশাচিক নির্যাতন করা হয়েছে। ওই শিশুকে আহত অবস্থায় রোববার সকালে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার কালাইয়া ইউনিয়নের কোটপাড় এলাকায় এই ঘটনা ঘটেছে।

নির্যার্তিত শিশুর মা হালিমা বেগম অভিযোগ করেন, একই এলাকার মজিবর সরদার তার ঘর থেকে আড়াই হাজার টাকা চুরির অভিযোগ এনে শনিবার দুপুর দেড়টার দিকে তার ছেলে ইমনকে ধরে নিয়ে যান। এরপর ইমনকে ঘরের খুঁটির সাথে রশি দিয়ে বেঁধে লাঠি দিয়ে এলোপাতারি পেটান।

খবর পেয়ে তিনি ছেলেকে উদ্ধার করতে সেখানে গেলে মজিবর তার কাছে ৫ হাজার টাকা দাবি করেন। এসময় তিনি টাকা দেয়ার জন্য কয়েক দিন সময় চাইলে মজিবর ক্ষুব্ধ হয়ে তার চোখর সামনে ব্লেট দিয়ে ইমনের শরীরের কয়েক জায়গায় পোচিয়ে জখম করেন। এ দৃশ্য দেখে তিনি প্রতিবেশী এক জনের কাছ থেকে ৪ হাজার টাকা ধার করে এনে ছেলেকে ছাড়িয়ে নেন।

এরপর তাকে কালাইয়া একটি বেসরকারী হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসা সুবিধা না পেয়ে রোববার সকাল ৯টার দিকে তার ছেলেকে বাউফল হাসপাতালে এনে ভর্তি করেন।

বর্তমানে ইমন হাসপাতালের নতুন ভবনের তিনতলায় এক নম্বর বেডে চিকিৎসাধীন আছে।

ইমনের চিকিৎসক ডা. আখতারুজ্জামান বলেন, ইমনের শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহৃ রয়েছে। তার সুস্থ্য হতে বেশ কয়েক দিন সময় লাগবে।

এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আযম খান ফারুকীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’’

 

পটুয়াখালি

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শবে বরাতের আগেই চড়ল মাংসের বাজার  বাড়ছে না চিনির দাম, সিদ্ধান্ত বাতিল  বরিশাল বোর্ডে ইংরেজি দ্বিতীয়পত্রে অনুপস্থিত ৭০৩, বহিষ্কার ২০  বরিশালে পানি সেচের ট্যাংকিতে মিলল কৃষকের মরদেহ  মেধাবী শিক্ষার্থী সাব্বিরকে জেলা প্রশাসকের আর্থিক সহায়তা ও বই প্রদান  আমতলী পৌর নির্বাচন: একজনের প্রার্থিতা প্রত্যাহার  ‘বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্য বিশ্বে মাথা উঁচু করার জাতিতে পরিণত হয়েছি’  অনিবন্ধিত সব স্বাস্থ্যকেন্দ্র দ্রুত বন্ধ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী  দ্বাদশ সংসদ নির্বাচন: ৭৪ শতাংশ প্রার্থী জামানত হারিয়েছেন  ইরানে কুরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বাংলাদেশি কিশোর