২৮ মিনিট আগের আপডেট রাত ২:৩ ; মঙ্গলবার ; আগস্ট ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাউফলে ছাত্রলীগের কর্মীসভায় দু’গ্রুপে সংঘর্ষ, গুলি বর্ষণ, আহত ১০

বরিশাল টাইমস রিপোর্ট
১১:০০ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০১৮

বাউফল সদর ইউনিয়নের বিলবিলাস হাইস্কুল মাঠে চিফ হুইপ আসম ফিরোজ এমপি সমর্থিত ছাত্রলীগের কর্মী সভা চলাকালীন পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েল সমর্থিত ছাত্রলীগের সাধারণ সম্পাদক জামসেদের নেতৃত্বে ২০ থেকে ১৫ জন সন্ত্রাসীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় পুলিশের এক এসআইসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। এসময় পরিস্থিতি শান্ত করতে পুলিশ কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতালেব হাওলাদার জানান, মঙ্গলবার বিকাল ৩ টার দিকে বিলবিলাস হাইস্কুল মাঠে (সাবেক চেয়ারম্যান নজির উদ্দিনের বাড়ির সামনে) বাউফল ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে এক কর্মী সভা চলছিল।

হাবিব উল্লাহর সভাপতিত্বে ওই কর্মী সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- জাতীয় সংসদের চিফ হুইপ আসম ফিরোজ এমপির ছেলে ও পটুয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রাণ ও ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাকিব রায়হান।

এ ছাড়া উপজেলা, পৌর আওয়ামী লীগের ও উপজেলা ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের কয়েকজন সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শেষ দিকে অথাৎ সন্ধ্যার আগে রায়াহ সাকিবের বক্তব্য প্রাক্কালে পৌর সভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক জুয়েল সমর্থিত ছাত্রলীগের সাধারণ সম্পাদক জামসেদের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন সন্ত্রাসীরা সভাস্থলে এসে তার সাথে অশোভন আচরণ করেন।

একপর্যায়ে পিস্তল বের করে দুই রাউন্ড ফাঁকা গুলি ছোড়েন। এসময় নেতাকর্মীরা তাদের ধাওয়া করলে বাউফল থানার এসআই আনিচের নেতৃত্বে পুলিশ তাদের কর্মীদের লাঠিচার্জ ও কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেন।

এ ঘটনায় বাউফল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি লিটু মোল্লার ছেলে ছাত্রলীগ নেতা ইভান ও রাব্বিসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। তবে এ ঘটনার সময় চিফ হুইপ পুত্র রায়হান সাকবি নিরাপদে ছিলেন।

এ ব্যাপারে ছাত্রলীগ মেয়র গ্রুপ সাধারণ সম্পাদক জামশেদ বলেন, আমি ও ছাত্রলীগ সভাপতি হাসান ভাইসহ কয়েকজন ওই সভাস্থলে গিয়ে রায়হান সাকিবকে বলি এ কর্মী সভা অবৈধ। আপনি চলে যান। একপর্যায়ে পরিস্থিতি অস্বাভাবিক হয়ে পড়লে আমরা চলে আসি। পিস্তল দিয়ে গুলি ছোড়ার ঘটনা সত্য নয়।

এ ব্যাপারে বাউফল থানার ওসি মো. মনিরু ইসলাম বলেন, পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছেন। তা না করলে বড় ধরণের সহিংসতা ঘটতো।

এসআই আনিচের বিরুদ্ধে আনা বিনা কারণে লাঠিচার্জের অভিযোগ সত্য প্রমাণিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় সর্বত্র উত্তেজনা বিরাজ করছে।’

Other

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সাগরে নিম্নচাপ: উপকূলে ঝড়-জলোচ্ছ্বাসের আশঙ্কা  রাতে ঘুমাতে যাওয়ার আগে এই দোয়া পড়বেন  বিএনপির ওপর কোনো অত্যাচার করা হয় নাই: তোফায়েল আহমেদ  রাস্তায় কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ব্যবসায়ীকে বুঝিয়ে দিলেন দিনমজুর  সাংবাদিকের ওপর হামলা: পুলিশ কর্মকর্তা বরখাস্ত: গ্রেপ্তার ৩  কখনও ডিবি পুলিশ আবার কখনও সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি  পটুয়াখালী/ গভীর সাগরে ট্রলারডুবি: ২ জেলেসহ নিখোঁজ ৮ ট্রলার  সন্ধ্যানদীতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  ঝালকাঠিতে স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক  ঝালকাঠির সুগন্ধা নদী থেকে গলিত লাশ উদ্ধার