৯ মিনিট আগের আপডেট বিকাল ৪:৫৬ ; শুক্রবার ; অক্টোবর ৩০, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাউফলে তিন যুবলীগ নেতার হত্যাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

বরিশাল টাইমস রিপোর্ট
৫:১৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২০

বার্তা পরিবেশক, বাউফল:: পটুয়াখালীর বাউফলের কালাইয়া ইউনিয়নের যুবলীগ নেতা তাপস দাস, কেশবপুর ইউনিয়ন যুবলীগ নেতা জোড়া খুন রাকিব উদ্দিন রুমন তালুকদার ও ইশাদ তালুকদারের হত্যার সাথে জড়িত খুনিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছেন স্থানীয় যুবলীগ। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বাউফল প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত ওই মানবন্ধন কর্মসূচিতে যুবলীগের কয়েকশত নেতাকর্মী ও নিহতদের পরিবারের লোকজন অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন- বাউফল উপজেলা যুবলীগের সভাপতি শাহজাহান সিরাজ, সাধারণ সম্পাদক ও কালাইয়া ইউপির চেয়ারম্যান ফয়সাল আহম্মেদ মনির মোল্লা, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হারুন অর-রশিদ, যুবলীগ নেতা রুমনের বড় ভাই কেশবপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি সালেহ উদ্দিন পিকু প্রমুখ।

গত ২ আগস্ট সন্ধ্যায় স্থানীয় আওয়ামী লীগের আধিপত্য বিস্তারকে কেন্দ্রের জের ধরে কেশবপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি রুমন তালুকদার ও যুবলীগ সদস্য ইশাদ তালুকদারকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় রুমন তালুকদারের বড় ভাই মফিজ ফিজউদ্দিন মিন্টু তালুকদার বাদী হয়ে ওই ইউপির চেয়ারম্যান মহিউদ্দিন লাভলুকে প্রধান আসামী করে ৫৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করলে পুলিশ ১২জনকে গ্রেফতার করে।

মামলার প্রধান আসামী চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু হাইকোট থেকে জামিনে আছেন। অপরদিকে গত ২৪ মে বাউফল থানার সামনে বাউফল পৌরসভা কর্তৃক করোনা ভাইরাস সংকট প্রতিরোধে প্রধানমন্ত্রীর স্বাস্থ্য বার্তার একটি তোরণ নির্মাণ করতে গেলে স্থানীয় এমপি সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজ সমর্থিত পৌর আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম ফারুক তার লোকজন নিয়ে বাধা দিলে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েলের কর্মী ও সমর্থক দের মধ্যে সংঘর্ষ হয় তাতে আ স ম ফিরোজ এমপি সমর্থিত কালাইয়া ইউনিয়ন যুবলীগ নেতা তাপস দাস ছুরির আঘাতে নিহত হন।

এ ঘটনায় তাপসের বড় ভাই পঙ্কজ দাস বাদী হয়ে মেয়র জিয়াউল হক জুয়েলকে প্রধান আসামী করে ৩৫ জনকে আসামী করে বাউফল থানায় হত্যা মামলা দায়ের করেন। প্রধান আসামী মেয়র জিয়াউল জুয়েলসহ ১৬জন হাইকোট থেকে জামিনে আছেন।

বক্তরা তিন যুবলীগ নেতার হত্যাকারীদের সাথে জড়িত সকল আসামীদেরকে গ্রেফতার করে সঠিক ভাবে তদন্ত করে উপযুক্ত বিচারের দাবি করেন।’

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে বিক্ষোভ মিছিল  মহানবী (সা.)-কে অবমাননার প্রতিবাদে দৌলতখানে বিক্ষোভ  নলছিটিতে ফ্রান্সের পণ্য বর্জনে লিফলেট বিতরণ  মির্জাগঞ্জে গৃহবধূর মেহেদীর রং শেষ না হতেই আত্মহত্যা  যেন আরেক সাহেদ, নবাব পরিচয়ে দিয়ে চলতো প্রতারণা  ১৭ হাজার টাকা ঘুষ নিয়ে ওসি প্রত্যাহার, বরখাস্ত কনস্টেবল  ভিক্ষার জমানো টাকা মসজিদে দিলেন প্রতিবন্ধী মোজাম  পদ্মাসেতুর ৩৫তম স্প্যান বসানো হচ্ছে না আজ  বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, ২ যাত্রী নিহত  হত্যার পর এক গর্তেই চাপা দেয়া হয় বাবা-মা-ছেলের লাশ