১ ঘণ্টা আগের আপডেট বিকাল ১২:৩৫ ; শনিবার ; মে ২১, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাউফলে দুই তরুণকে কুপিয়ে জখম!

বরিশাল টাইমস রিপোর্ট
৭:১৯ অপরাহ্ণ, জুলাই ১, ২০১৬

পটুয়াখালীর বাউফল উপজেলার নাজিরপুর-ছোট ডালিমা সেতু এলাকায় শুক্রবার মনির হোসেন (২৭) ও মোশারফ (২২) নামের দুই তরুণকে কুপিয়ে জখম করা হয়েছে। আহতদের বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মনিরের বাবা আবদুল বারেক মৃধার অভিযোগ, মাদক সেবনে বাধা দেওয়ায় স্থানীয় ফিরোজ মৃধার (৩৮) নেতৃত্বে পাঁচ-ছয়জন যুবক এ ঘটনা ঘটিয়েছে।

 
স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়,  বিকেলে নাজিরপুর-ছোট ডালিমা সেতু এলাকায় ফিরোজের সঙ্গে মনির ও মোশারফের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ফিরোজ ও তাঁর সঙ্গে থাকা লোকজন মনির ও মোশারফকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তাঁদের চিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে গেলে ফিরোজ ও তাঁর সঙ্গীরা পালিয়ে যান। পরে তাঁদের বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা আখতার-উজ-জামান বলেন, ‘মনিরের বাম হাতের কবজির ও কনুইয়ের হাড় কেটে গেছে এবং মোশারফের বাম হাতের বৃদ্ধাঙ্গুলির গোড়ার অংশের হাড় কেটে গেছে। তাঁদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আযম খান ফারুকী বলেন, ‘লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’  এদিকে অভিযোগ ওঠা ফিরোজ মৃধাসহ তাঁর সহযোগীরা পলাতক। তাই কোনো বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

খবর বিজ্ঞপ্তি, পটুয়াখালি

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আটক ৩  বাউফলে ইউপি চেয়ারম্যানের সৌজন্যে রিয়াল চক্ষু হাসপাতলের চিকিৎসাসেবা  ১৩ বছরে দেশে কোনো সুষ্ঠু নির্বাচন হয়নি: চরমোনাই পির  চরফ্যাসনে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার  বাউফলে ইটবাহী ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে ড্রাইভার নিহত  নারীর লাশ ভাসছিল দুই লঞ্চের মাঝে  উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক কামরুল, শ্রেণি শিক্ষক তপতী  বি‌য়ে বা‌ড়ি‌তে প্রেমিকা উপ‌স্থিত: পা‌লি‌য়ে‌ গেলেন বর  মরা ছাগল জবাই করে গরুর রক্ত মাখিয়ে বিক্রি: কসাই আটক  বরিশালে ইসলামী আন্দোলনের সমাবেশে জনতার ঢল