৫ ঘণ্টা আগের আপডেট রাত ৪:৫ ; শনিবার ; অক্টোবর ২৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাউফলে পুলিশের পক্ষে আসামীর সংবাদ সম্মেলন!

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৩১ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বাউফল:: পটুয়াখালীর বাউফলে এক ব্যবসায়ীর ওপর হামলার ঘটনায় করা মামলায় সাক্ষীদের না জানিয়ে প্রধান আসামিকে বাদ দিয়ে আদালতে অভিযোগপত্র জমা দেওয়ার প্রতিবাদে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও তদন্তকারী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে বাদী পক্ষের সংবাদ সম্মেলন করার পর গতকাল রোববার পুলিশের পক্ষে সংবাদ সম্মেলন করেছেন বাদ পড়া আসামি।

বাদপড়া ওই আসামির নাম মো. জসীম উদ্দিন আকন (৩৬)। তিনি নাজিরপুর গ্রামের বাসিন্দা। ঢাকায় ষ্টিলের আসবাবের ব্যবসা করেন।

এর আগে হামলার শিকার মো. মাহাবুব আলম (৩৮) নামে এক ব্যবসায়ী গত বুধবার সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন, পুলিশের দাবি করা টাকা না দেওয়ায় সাক্ষীদের না জানিয়ে প্রধান আসামিকে বাদ দিয়ে আদালতে অভিযোগপত্র জমা দেওয়া হয়েছে। যা আদালতে এখন পর্যন্ত গৃহীত হয়নি। তিনি ওই অভিযোগপত্রের বিরুদ্ধে আপত্তি জানাবেন এবং পুনরায় মামলার তদন্ত দাবি করবেন।

স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, মাহাবুব আলম ও জসিম উদ্দীনের বাড়ি একই এলাকায়। এক সময় দুজনের মধ্যে সখ্যতা ছিল। একসঙ্গে ব্যবসা করতেন। পাওনা টাকা নিয়ে দুজনের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। ওই পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে চলতি বছরের ২৫ জানুয়ারি মাহাবুব আলম কে কুপিয়ে গুরুতর জখম করা হয়। ওই ঘটনায় মাহাবুবের স্ত্রী শিলা বেগম ২৭ জানুয়ারি মো. জসিম উদ্দিন আকনকে (৩৬) প্রধান আসামি করে তিনজনের নাম উল্লেখ করে আরও চার-পাঁচজন অজ্ঞাত ব্যক্তির নামে মামলা করেন।

ওই মামলায় জসীম উদ্দিনকে বাদ দিয়ে জসিমের ভাতিজা মো. রাহাত (২১) ও মো. আনোয়ার (২৫) নামের দুজনকে আসামি করে ১৯ সেপ্টেম্বর আদালতে অভিযোগপত্র জমা দেন।

জসীম উদ্দিন গতকাল বাউফল পৌরসভার বাংলাবাজার এলাকায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশের পক্ষ নিয়ে বলেন, মাহাবুব পুলিশের নিরপেক্ষ তদন্তের বিরুদ্ধে মিথ্যা বদনাম করে বিপাকে ফেলার চেষ্টা করছে।আমি এর প্রতিবাদ জানাই।

সংবাদ সম্মেলনে তিনি আরও দাবি করেন,সালিশ বৈঠকের মাধ্যমে মাহাবুবের দেনা-পাওনা পরিশোধ করে দিয়েছেন। এরপরেও তাঁর বিরুদ্ধে মাহাবুব চেক জালিয়াতির মামলা করেছেন। তাঁর স্বাক্ষরিত ওই চেক মাহাবুব তাঁর দোকান থেকে চুরি করে নিয়েছেন বলেও তিনি দাবি করেন।

এ বিষয়ে ওসি মো.মোস্তাফিজুর রহমান বলেন,ঘটনার সময় জসীম ঢাকাতে ছিলো এবং সাক্ষী প্রমাণে তার সম্পৃক্ততা না থাকায় ন্যায় বিচারের স্বার্থে তাকে বাদ দেওয়া হয়েছে। এখানে অন্য কোন বিষয় নেই।

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শাওমি ফোনে মাত্র ১৯ মিনিটে ফুল চার্জ  মায়ের মরদেহ ৫ টুকরো করে ধানক্ষেতে ফেলে দেয় ছেলে!  ভোলায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক  বরিশালে ভ্রাম্যমাণ আদালতের ওপর হামলা, ১২০ জেলের বিরুদ্ধে মামলা  বাংলাদেশের জলসীমায় ঢুকে টনকে টন ইলিশ ধরে নিয়ে যাচ্ছে ভারতের জেলেরা  সেতু নয়, যেন মৃত্যুকূপ  মাথা গোঁজার শেষ সম্বলটুকু হারিয়ে কাঁদছেন রোসোনা  রাঙ্গাবালীতে স্পিডবোট দুর্ঘটনা, ২৪ ঘন্টায়ও মেলেনি নিখোঁজ ৫ যাত্রীর সন্ধান  টানা বর্ষণে বিপর্যস্ত উপকূলীয় দশমিনা  টানা বর্ষণে বরিশাল নগরীতে হাটুসমান জলাবদ্ধতা, বিপর্যস্ত জনজীবন