৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:৮ ; সোমবার ; জুন ২৭, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাউফলে প্রতিপক্ষকে হত্যার উদ্দেশে বাড়ির সীমানায় বিদ্যুত লাইন!

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৩৩ অপরাহ্ণ, মে ১৪, ২০২২

বাউফলে প্রতিপক্ষকে হত্যার উদ্দেশে বাড়ির সীমানায় বিদ্যুত লাইন!

মো. জসিম উদ্দিন, বাউফল :: পটুয়াখালীর বাউফলে পূর্ব থেকেই জমিজমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষে হত্যা করার উদ্দেশে বাড়ির সীমানা প্রাচীরে বিদ্যুত লাইন লাগিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনার প্রতিবাদ করলে হামলা চালিয়ে প্রতিপক্ষকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাউফল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। গত ৮মে (রবিবার) রাত সারে ৯টার দিয়ে বাউফল উপজেলার বগা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ধাউরাভাঙা গ্রামে এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় ৬ জনের নাম উল্লেখ ও ৬ জনকে অজ্ঞাত নামা আসামি করে বাউফল থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বাউফল উপজেলার বগা ইউনিয়নের ধাউরাভাঙ্গা গ্রামের ইব্রাহিম হাওলাদার (৩৭) গংদের সাথে একই এলাকার (প্রতিবাশী) মো. সোহরাব মোল্লার (৪৮) সাথে জমিজমাসহ স্থানীয় বিভিন্ন বিষয় নিয়ে পূর্ব থেকে বিরোধ চলে আসছিলো। ওই পূর্ব বিরোধের সূত্র ধরে মো. সোহরাব মোল্লা ঘটনার দিন প্রতিপক্ষকে হত্যা করার জন্য সোহরাব মোল্লার বাড়ির সীমানা প্রাচীরে বিদ্যুতের লাইন দিয়ে রাখলে আল আমিন হাওলাদার দেখতে পেয়ে ইব্রাহিম হাওলাদারকে বলে দেয়। এ ঘটনার ইব্রাহিম প্রতিবাদ করলে মোঃ সোহরাব মোল্লা ও তার ভাই লিটন মোল্লা, রাজ্জাক মোল্লা, এবং সোহরাব মোল্লার ছেলে মোঃ সজীব মোল্লাসহ ১০ থেকে ১২জন লোক ইব্রাহিমের ওপর হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। সংবাদ পেয়ে ইব্রাহিমের ভাই মো. আল আমিন ও ভাগিনা মো. সাইফুল ইসলাম এগিয়ে আসলে তাদেরকেও কুপিয়ে ও পিটিয়ে আহত করে। পরে তাদের ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আহত অবস্থায় তাদেরকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করেন। আশঙ্কজনক অবস্থায় আল-আমিনকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করেন। বর্তমানে আল আমিন ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এ বিষয়ে মো. সোহরাব মোল্লার কাছে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, ইব্রাহিম হাওলাদারের লোকজন তাদের ওপর হামলা করে তাকেসহ কয়েক জনকে আহত করে।

এ বিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আল মামুন বলেন, ‘এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

 

পটুয়াখালি, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল-ঢাকা নৌরুট: পদ্মাসেতু চালুর প্রথম দিনেই কমে গেছে লঞ্চযাত্রী  পদ্মাসেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত সেই ২ যুবকের মৃত্যু  পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২  সোমবার ভোর থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ  ঝালকাঠি/ মা-বাবার সামনে নদীতে পড়ে শিশু নিখোঁজ  বিআরটিসি বাসের ধাক্কায় ভাঙল পদ্মা সেতুর টোল প্লাজার দুটি ব্যারিয়ার  প্রথম ৮ ঘণ্টায় পদ্মা সেতুতে ৮২ লাখ ১৯ হাজার টাকা টোল আদায়  বরিশাল থেকে পদ্মাসেতু হয়ে সাড়ে ৩ ঘণ্টায় রাজধানীতে  আগামীকাল থেকে পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা  তজুমদ্দিনে ৫০ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার