১১ মিনিট আগের আপডেট রাত ৯:২৯ ; শনিবার ; জুন ১৯, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাউফলে ভিজিএফ চাল কম দেওয়ার প্রতিবাদ করায় মেম্বারকে মারধর

বরিশাল টাইমস রিপোর্ট
৬:১৮ অপরাহ্ণ, মে ১১, ২০২১

বাউফলে ভিজিএফ চাল কম দেওয়ার প্রতিবাদ করায় মেম্বারকে মারধর

মো. জসীম উদ্দিন, বাউফল >> পটুয়াখালীর বাউফলের ধুলিয়া ইউনিয়নর জেলেদের মাঝে ভিজিএফ চাল পরিমানে কম দেয়ার প্রতিবাদ করলে  ৪নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বার মো. শামিম খাঁনকে ইউপি চেয়ারম্যান মো.আনিচুর রহমান ওরফে রর মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে ধুলিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে মৎস্যজীবি জেলেদের মাঝে ভিজিএফ কর্মসূচির চাল বিতরণ কালে এমন ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্র জানা, ধুলিয়া ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের ২৪০জন উপকারভোগী জেলের জন্য ৯.৪০০ মেট্রিকটন চাল বরাদ্ধ হয়। কিন্তু চেয়ারম্যান আনিচুর রহমান ওরফে রব ৪নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বার শামিম খাঁনে ৬.২৫০ মেট্রিকটন (১২৫ বস্তা) চাল বিতরণ করতে বলেন। ৩.১৫০ মেট্রিকটন চাল কম বিতরনে আপত্তি দেন। এতে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে ওই মেম্বারকে মারধর করেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী,৪নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ ইউনুস খান বলেন,‘ চেয়ারম্যান চাল কম দিতে চাইলে শামিম মেম্বার আপত্তি জানায়। এতে ক্ষিপ্ত হয়ে মেম্বার শামিমকে চেয়ারম্যান ও তার ছেলে মান্না মারধর করেন।

মেম্বার শামিম খাঁন বলেন, ‘চেয়ারম্যান বরাদ্ধকৃত চালের প্রায় ৩ মেট্রিকটন চাল আত্মসাতের চেষ্টা করেন। এতে আমি আপত্তি জানালে আমাকে তিনি (চেয়ারম্যান) ও তার ছেলে মান্না মরধর করেন।

মারধর করার অভিযোগ অস্বীকার করে ধুলিয়া ইউপি চেয়ারম্যান আনিচুর রহমান ওরফে রব বলেন, ‘ শামিম মেম্বার জেলেদের চাল অন্যত্র নিয়ে বিতরণের প্রস্তাব করেন। আমি তাকে ইউনিয়ন পরিষদে চাল বিতরণ করতে বলি। সে রাজি না হওয়ায় চাল বিতরণ বন্ধ রয়েছে।’

এবিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃআল মামুন বলেন, ‘ চাল বিতরণে বিশৃঙ্খলার সংবাদ পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এবিষয়ে ধুলিয়া ইউনিয়নের ট্যাগ অফিসার ও উপজেলা সমবায় অফিসার মো. ইয়াকুব আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘মেম্বারকে মারধরের বিষয়ে কিছু জানি না। ৪ নম্বর ওয়ার্ডে চাল বিতরণ বন্ধ ছিল। পরে ইউএনও স্যারের নির্দেশে চারজন জেলের মাঝে চাল বিতরণ করা হয়। বাকি চাল আগামীকাল বিতরণ করা হবে।’

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  হাসপাতাল থেকে বাসায় ফিরলেন খালেদা জিয়া  সরকারি গম চুরি অভিযোগে চার কর্মকর্তা বরখাস্ত  বরিশাল নগরীতে ৭ দফা দাবিতে শিক্ষকদের সমাবেশ  লিওনেল মেসি যে রেকর্ড গড়লেন কোপায়  কলাপাড়ায় নেশাগ্রস্ত ছেলের হাত-পা বেঁধে শাস্তি  বরিশাল/ আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার  জাগুয়ার ৩ নম্বর ওয়ার্ডে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ  নৌকার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির পরিবার!  Coronavirus: ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তে আরও ৬৭ জনের মৃত্যু  বাজেটে টেকসই উন্নয়নকে গুরুত্ব দেয়া হয়েছে: এমপি শাওন