১ ঘণ্টা আগের আপডেট বিকাল ২:২১ ; শুক্রবার ; আগস্ট ১৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাউফলে মেয়াদোত্তীর্ণ রেপিড টেস্ট ডিভাইস দিয়ে কোভিড-১৯ পরীক্ষা!

বরিশাল টাইমস রিপোর্ট
৪:৫৭ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২২

বাউফলে মেয়াদোত্তীর্ণ রেপিড টেস্ট ডিভাইস দিয়ে কোভিড-১৯ পরীক্ষা!

মো. জসীম উদ্দিন, বাউফল:: পটুয়াখালীর বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেয়াদোত্তীর্ণ রেপিড টেস্ট ডিভাইস দিয়ে কোভিড-১৯ পরীক্ষা করা হচ্ছে। সোমবার (৪ জুলাই) বেলা ১২ টা পর্যন্ত এ ডিভাইস দিয়ে ১৪ জনের কোভিড-১৯ পরীক্ষা করা হয়। কোভিড পরীক্ষা করতে এসে এক ব্যক্তির বিষয়টি নজরে আসে। ডিভাইসের গায়ে উৎপাদনের তারিখ লেখা রয়েছে ৩০.০৬.২০২১ ও মেয়াদোত্তীর্ণের তারিখ লেখা রয়েছে ২৯.০৬.২২। অর্থাৎ ৫ দিন আগে টেস্ট ডিভাইসটি মেয়াদোত্তীর্ণ হয়ে গেছে। এই ৫দিন মেয়াদোত্তীর্ণ ডিভাইস দিয়ে কোভিড-১৯ টেস্ট করা হয়েছে। ডিভাইসটির লট নম্বর হচ্ছে ৪১এডিজি৫৭৩এ। ডিভাইসটি জার্মানির তৈরি। বর্তমানে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ টেস্ট বন্ধ রয়েছে।

এ বিষয়ে কোভিট ১৯ পরীক্ষা কাজে ল্যাবে নিয়োজিত একজন জানান, পরিবার পরিকল্পনা কর্মকর্তার নির্দেশে মেয়াদোত্তীর্ণ রেপিপ টেস্ট ডিভাইস দিয়ে টেস্ট করা হচ্ছে।

এ ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের কোন সদুত্তোর দিতে পারেননি স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার কর্মকর্তা ডা. প্রশান্ত কুমার সাহা।

পটুয়াখালি, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  চলন্ত লঞ্চে সন্তান প্রসব: আজীবন ভ্রমণ ফ্রি  ঘুসের ৪ লাখ টাকাসহ ভূমি কর্মকর্তা জনতার হাতে আটক  চিংড়িতে বিষাক্ত জেলি (!) এটা কি স্বাস্থ্যের জন্য ক্ষতিকর?  ছাত্রীদের বাথরুমে মাতাল ছাত্রলীগ নেতা: অশ্লীল অঙ্গভঙ্গির অভিযোগ  কবুতর মেরে ফেলার প্রতিবাদ করায় বাবা ও ছেলেকে কুপিয়ে জখম  তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ: আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবি  বিএনপি’র কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ: কেন্দ্রীয় নেতার ছবিতে জুতা ও ঝাড়ুপেটা  এবার উদ্বোধনের অপেক্ষায় দেশের প্রথম ৬ লেনের কালনা সেতু  বাজারের নিরাপত্তা নিশ্চিতে সিসি ক্যামেরা স্থাপন  নিখোঁজ স্বামী-স্ত্রী’র লাশ মিলল গাড়ির ভেতরে