২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বাউফলে যুবলীগকর্মী খুন: ছাত্রলীগের ১৩ নেতাকর্মী কারগারে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩০ অপরাহ্ণ, ০৯ জুলাই ২০২০

বার্তা পরিবেশক বাউফল (পটুয়াখালী):: পটুয়াখালী জেলার বাউফলের যুবলীগকর্মী তাপস হত্যা মামলায় উপজেলা ও পৌর ছাত্রলীগের ১৩ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছে আদালত।

তারা হলেন- বাউফল উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোয়েল, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি আরিফ ও ইকবাল, বাউফল সরকারী কলেজ শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শুভ ও দাশপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ রহমানসহ মোট ১৩ নেতাকর্মী।

বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে পটুয়াখালী সিনিয়র জুডিসিয়াল মেজিস্ট্রেট শিহাব উদ্দিনের আদালতে হাজির হয়ে ওই ১৩ ছাত্রলীগ নেতাকর্মী জামিন চাইলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

উল্লেখ, চলতি বছরের গত ২৪ মে বাউফল থানার সামনে একটি তোরণ নির্মাণের ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় এমপি আসম ফিরোজ গ্রুপ এবং পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও বাউফল পৌর সভার মেয়র জিয়াইল হক জুয়েল সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে যুবলীগ কর্মী তাপস আহত হন এবং ওই চিকিৎসাধিন অবস্থায় মারা যান। এ ঘটনায় তাপসের ভাই পঙ্কজ দাস বাদি হয়ে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলসহ ৩৫ জন ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে বাউফল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন