৪ ঘণ্টা আগের আপডেট রাত ৪:২৫ ; শনিবার ; জুলাই ১১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাউফলে যুবলীগ কর্মী নিহতের ঘটনায় এমপি সমর্থিতদের বিক্ষোভ

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৩১ অপরাহ্ণ, মে ২৫, ২০২০

পটুয়াখালীর বাউফলে যুবলীগ নেতা তাপস কুমার দাসের খুনের ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ সোমবার সকালে বিক্ষোভ ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকারা। বেলা ১১টায় দলীয় কার্যালয় জনতা ভবন থেকে মিছিলটি শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ কয়েকটি সড়ক প্রদক্ষিণ শেষে ইলিশ চত্বরে গিয়ে এক সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক ও নাজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক সূর্যমনি ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু, যুবলীগ সম্পাদক ও কালাইয়া ইউনিয়নের চেয়ারম্যান ফয়সাল আহম্মেদ মনির মোল্লা প্রমুখ।

বক্তারা যুবলীগ নেতা তাপসের খুনের ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে মেয়র জিয়াউল হক জুয়েলকে এ ঘটনার জন্য দায়ী করে স্লোগান ও বক্তব্য দেওয়া হয়।

উল্লেখ্য রোববার দুপুরে থানা সংলগ্ন জেলা পরিষদের ডাকবাংলোর সামনে একটি তোরণ নির্মাণের ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় এমপি আসম ফিরোজ এবং বাউফল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জিয়াউল হক জুয়েল সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। একপর্যায়ে জেলা পরিষদের ডাকবাংলোর ভিতরে যুবলীগ নেতা তাপস আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে পরে সেখান থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে ওই দিন রাত পৌনে ৮টার দিকে তিনি মারা যান। লাশের ময়নাতদন্ত শেষে কালইয়া গ্রামের বাড়িতে অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন করার কথা রয়েছে । এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি। শহরে থমথমে অবস্থা বিরাজ করছে। গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ দিকে এ ঘটনার জের ধরে কালাইয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদ তার বাসভবনে সামনে হামলার স্বীকার হন। এসময় তার মা ফজিনুর বেগম (৪৭) এগিয়ে এলে তাকে লাথি মেরে ফেলে দেয় এবং পিটিয়ে তার ডান পা ভেঙে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে।

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনা: বরিশালে ২৪ ঘন্টায় আরও ১০ জন আক্রান্ত  করোনায় আক্রান্ত সাবেক এমপি নুরুল হক  ধর্ষণ মামলা তুলে না নেওয়ায় ঘরে অগ্নিসংযোগ, ২ ধর্ষক গ্রেপ্তার  শনিবার বনানীতে সাহারা খাতুনের দাফন  বরিশালে শনিবার ঝড়োবৃষ্টির আভাস  করোনা আক্রান্ত কোয়েলসহ রনজিৎ মল্লিকের গোটা পরিবার  ভান্ডারিয়ায় মুজিববর্ষ উপলক্ষে গাছের চারা বিতরণ  শাহান আরার রুহের মাগফিরাত কামনায় বরিশাল আ'লীগের দোয়া মোনাজাত  করোনা: ঝালকাঠিতে উপসর্গ নিয়ে মেম্বারের মৃত্যু  গলায় দড়ি লাগিয়ে টেনে নেয়া হলো নারীর লাশ