২৫ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:৪৫ ; বুধবার ; জুন ২৬, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

বাউফলে যুবলীগ নেতাকে পেটাতে পেটাতে হাসপাতালে নিলেন ছাত্রদল কর্মী

বরিশাল টাইমস রিপোর্ট
১:২৮ পূর্বাহ্ণ, জুন ১৩, ২০১৯

বাউফলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সুজন মীর (২৬) নামে এক যুবলীগ নেতাকে প্রকাশ্যে কয়েক দফায় পিটিয়ে জখম করেছেন ছাত্রদল কর্মী মো. রাকিব ও তার লোকজন।

বুধবার দুপুরে বাউফল পৌর শহরে ঘটে এ ঘটনা।

সুজন কনকদিয়া ইউনিয়ন যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক। আহত সুজনকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ঘটনার দিন দুপুর ১টার দিকে সুজন মীর কনকদিয়ার কুম্ভখালী গ্রাম থেকে মনির ও আনিছ নামের দুই ব্যক্তিকে নিয়ে বাউফল সাবরেজিস্ট্রি অফিসে আসেন। ওই অফিসে কাজ শেষ করে তারা মোটরসাইকেল যোগে চলে যাওয়ার সময় চালক সুজন মীর সামনে থাকা কয়েকজন পথচারীকে দেখে হর্ণ বাজান।

এতে ক্ষুদ্ধ হন ছাত্রদল কর্মী মো. রাকিব। দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তিনি সুজন মীরকে এলোপাথাড়ি ভাবে কিল ঘুষি মারেন। এ সময়ে রাকিবও আহত হন।

এরপর রাকিবসহ কয়েকজন পুনরায় বাউফল পাবলিক মাঠের পাশে তাদের মোটরসাইকেলের গতিরোধ করে হামলা চালায়। এর মধ্যে মনির ও আনিচ দৌঁড়ে আত্মরক্ষা করলেও যুবলীগ নেতা সুজন মীরকে তারা বেধড়ক পিটিয়ে জখম করে।

একপর্যায়ে তারা সুজন মীরকে একটি অটোরিকশায় তুলে পেটাতে পেটাতে হাসপাতালে নিয়ে যায়। এরপর হাসপাতালের ভিতরে ঢুকিয়েও আবারও মারধর করা হয় যুবলীগ ওই নেতাকে। হাসপাতালে আগতদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরে। পরে খবর পেয়ে পুলিশ হাসপাতালে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

বাউফল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
প্রধান সম্পাদক: শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  উজিরপুরে ইজিবাইক চাঁপায় শিশু নিহত  বরিশালে বাদীকে ধর্ষণ মামলা তুলে নিতে হুমকি!  সরকারি কর্মকর্তাকে ক্রিকেট ব্যাট দিয়ে পেটালেন জনপ্রতিনিধি! (ভিডিও)  বরিশালে কিশোরী ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন, সন্তানের ভরন-পোষণের দায়িত্ব রাষ্ট্রের  ঝালকাঠি পৌরসভার ২৯৩ কোটি টাকার বাজেট ঘোষণা  পিরোজপুরে দুই উপজেলায় দুই ব্যবসায়ী খুন  সুসংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর, বরিশালে বৃষ্টির সম্ভাবনা  ববির ভিসির রুটিন দায়িত্বে ট্রেজারার একেএম মাহবুব হাসান  উগ্রবাদে উস্কানি অপরাধ জানে না বরিশালের মাদ্রাসা শিক্ষার্থীরা  বরিশালে মাদক সংশ্লিষ্টতায় চেম্বার হারালেন দুই আইনজীবী