৩৭ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:৩২ ; বুধবার ; মে ১২, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাউফলে যুবলীগ নেতার অত্যাচারে এলাকাছাড়া ৬ পরিবার

বরিশাল টাইমস রিপোর্ট
৪:৫৯ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০২১

বাউফলে যুবলীগ নেতার অত্যাচারে এলাকাছাড়া ৬ পরিবার

মো. জসীম উদ্দিন, বাউফল >> পটুয়াখালীর বাউফলে এক যুবলীগ নেতা ও তাঁর বাহিনীর অত্যাচারে ৬পরিবার এলাকা ছাড়তে বাধ্য হয়েছেন বলে অভিযোগ উঠেছে। ওই যুবলীগ নেতা হলেন উপজেলার সূর্য্যমনি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. আনিচ হাওলাদার (৩৫)। তাঁর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। রয়েছে গ্রেপ্তারি পরোয়ানা। তবুও বীরদর্পে দাবিয়ে বেরাচ্ছেন তিনি। অভিযোগ রয়েছে, তাঁর ভয়ে পালিয়ে বেরাচ্ছেন মামলার বাদী ও ভুক্তভোগী আরও ৬ পরিবার।

সূর্য্যমনি ইউনিয়ণের পঞ্চিম ইন্দ্রকুল গ্রামে সরেজমিনে দেখা যায়, সূর্য্যমনি ইউনিয়নের পঞ্চিম ইন্দ্রকুল গ্রামের মৃত্যু ইসমাইল হাওলাদারের স্ত্রী মোসাঃ হামিদা বেগম (৭০) নামে এক নারীর ঘরে তালা ঝুলছে। বাড়ির লোকজন বলেন, যুবলীগ নেতা আনিচের অত্যাচারের ভয়ে তাঁরা পালিয়ে বেরাচ্ছেন। একই চিত্র একই গ্রামের মাহাবুব আলম আকন ,মো. ফোরকান ও আবদুল মান্নান হাওলাদারের ঘরেও। তাঁদের স্বজনেরা বলেন, তাঁরা আনিচ ও তাঁর বাহিনীর হত্যাচারে অতিষ্ঠ এবং তাঁর (আনিচ) হুমকির কারণে তাঁরা এলাকায় থাকতে পারছেন না। এ রকম ওই গ্রামের ৬টি পরিবার আনিচ ও তাঁর বাহিনীর ভয়ে পালিয়ে বেরাচ্ছেন। এছাড়াও আনিচ বাহিনীর অন্যায় ও অত্যাচারের প্রতিবাদ করায় এলাকায় যেতে পারছেন না বলে অভিযোগ করেছেন পটুয়াখালী জজ আদালতের আইনজীবী মো. জাহাঙ্গীর হোসেন ও মো. রেজাউল করিম ওরফে অভি।

রেজাউল করিমকেও প্রকাশ্যে মারধর করে আনিচ ও তাঁর বাহিনী। এর আগে আনিচ ও তাঁর বাহিনীর হাত থেকে রক্ষা পাওয়ার জন্য গত বৃহস্পতিবার জেলা পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ করেছেন মোসা. হামিদা বেগম (৭০) নামে এক গৃহবধূ।

পুলিশ সুপার মোহাম্মাদ শহীদুল্লাহ তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দেন।
এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) আল মামুন বরিশালটাইমসকে বলেন, অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরগুনায় ছেলে হত্যা মামলায় বাবা গ্রেপ্তার, কারাগারে প্রেরণ  তজুমদ্দিনে বেগম জিয়ার সুস্থতা কামনায় স্বেচ্ছাসেবক দলের ইফতার  সিটিজেন ফাউন্ডেশনের উদ্যোগে ঈদবস্ত্র বিতরণ  ভালো নেই বাউফল নদীবন্দরের ঘাট শ্রমিকরা  এমপির দেওয়া ঈদ বস্ত্রে হাসি ফোঁটলো ৫০০ অসহায় পরিবারের মুখে  করোনা কাড়ল আরও ৪০ জনের প্রাণ, নতুন আক্রান্ত ১১৪০  ফেরিতে ঠেলাঠেলিতে ৬ জনের মৃত্যু  বরিশালে দুটি ট্রলারের সংঘর্ষে নদীতে ডুবল ২ মোটরসাইকেল, অত:পর...  স্ত্রীকে হত্যায় খুনিদের তিল লাখ টাকা দেন পুলিশ সুপার বাবুল আক্তার  গৌরনদীতে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে ২ পোশাকশ্রমিক নিহত