২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাউফলে যুবলীগ সাধারণ সম্পাদক গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:১০ অপরাহ্ণ, ১৩ জুলাই ২০২০

বার্তা পরিবেশক, বাউফল:: পটুয়াখালীর বাউফলে অভ্যন্তরীণ কোন্দলের সূত্র ধরে বেল্লাল হোসেন সিকদার (৩৫) নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করার ঘটনায় আদাবাড়িয়া ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আরমগীর মৃধাকে (৩৭) গ্রেপ্তার করা হয়েছে।

আজ সোমবার বেলা পৌঁনে ৩টার দিকে আদাবাড়ীয়া ইউপির মিলঘর এলাকা থেকে বগা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালামের নেতৃত্বে যুবলীগ নেতাকে গ্রেপ্তার করে। ওই যুবলীগ নেতা উপজেলার দক্ষিণ মাধবপুর গ্রামের চান মিয়া হাওলাদারের ছেলে। তারা উভয়ই স্থানীয় এমপি আসম ফিরোজ গ্রুপের যুবলীগ নেতা।

উল্লেখ্য, গত ১১ জুলাই শনিবার উপজেলার আদাবাড়িয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেল্লালকে ঘটনার দিন রাত পোনে ১০টার দিকে বাজার থেকে বাড়ি যাওয়ার সময় তার বাড়ির সামনে পৌঁছলে একটি মোটরসাইকেলযোগে তিনজন সন্ত্রাসী এসে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এসময় তার ডাক চিৎকারে তার পরিবারে ও স্থানীয় লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই উইপির এক যুবলীগ নেতা বলেন, তাদের দলীয় অভ্যান্তরীণ কোন্দলের সূত্র ধরে এ হামলার ঘটনাটি ঘটেছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বরিশালটাইমসকে বলেন, এ ঘটনার সাথে জড়িত থাকার যুবলীগ নেতা আলমগীর মৃধাকে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন