১ min আগের আপডেট সকাল ১০:৩৮ ; সোমবার ; মার্চ ১, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাউফলে শিক্ষার্থীকে হাত পা ও মুখ বেধে নির্যাতন

বরিশাল টাইমস রিপোর্ট
৫:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২১

মোঃ জসীম উদ্দিন, বাউফল:: পটুয়াখালীর বাউফলে রিফাদ হোসেন (১৭) নামে এক শিক্ষার্থীকে অপহরণ করে একটি আবাসিক হোটেলে নিয়ে হাত-পা ও মুখ বেধে নির্যাতন করা হয়েছে। পুলিশ ওই শিক্ষার্থীকে উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করেছেন। রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটেছে। রিফাদের বাড়ি সূর্যমনি ইউনিয়নের নুরাইনপুর গ্রামে। তার বাবার নাম নুরুল আমিন খান।

জানা গেছে, নুরাইনপুর দাখিল মাদ্রাসার দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী রিফাদ হোসেন তার অন্তঃসত্বা বোন নাজনিন নাহারকে (২৮) নিয়ে ঘটনার দিন রাত সোয়া ১১টার দিকে বাউফল পৌর শহরের একটি ক্লিনিকে আসেন। বোনকে ওই ক্লিনিকে ভর্তির পর ওষুধ আনার জন্য ফার্মেসিতে যাওয়ার পথে বাউফল হেলথ কেয়ার অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের পূর্ব পাশে গুলশান সড়কের সামনে আবুল বশার রনি (২৮) নামের এক বখাটে যুবক তাকে ডেকে পাশের আল আমিন নামের একটি আবাসিক হোটেলের রুমে নিয়ে তার কাছে টাকা দাবি করে। এসময় রিফাদ টাকা দিতে অস্বীকৃতি জানালে রনি তার হাত পা ও মুখ বেধে নির্যাতন করেন। একপর্যায়ে তার সাথে তাকা বোনের জন্য ওষুধ কেনার টাকা ও মোবাইল নিয়ে যায়।

এরমধ্যে রিফাদের আসতে বিলম্ব দেখে তার বড় বোন রেকসনা বেগম তাকে খুঁজতে বের হন। না পেয়ে থানায় গিয়ে অভিযোগ করেন। এসময় বখাটে রনি থানায় গিয়ে হোটে চোর আটক করা হয়েছে বলে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে রিফাদকে হাত পাও মুখ বাধা অবস্থায় উদ্ধার করে দিবাগত রাত সাড়ে ১২টায় বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

নির্যাতনের শিকার শিক্ষার্থী রিফাদ জানান, বখাটে রনি তাকে ধরে নিয়ে টাকার জন্য তাকে হাত, পা ও মুখ বেধে নির্মমভাবে নির্যাতন করেন। রিফাদের অভিযোগের প্রেক্ষিতে বাউফল থানার পুলিশ বখাটে রনিকে গ্রেফতার করে সোমবার সকালে পটুয়াখালী আদালতে প্রেরণ করেছেন।

বখাটে রনির বাবার নাম জাহাঙ্গীর হোসেন। পৌর শহরের ৮ নম্বর ওয়ার্ডে তার বাসা। আল-আমিন আবাসিক হোটেলটি রনির বাবার। তিনি ওই হোটেলে দেখবালের কাজ করেন। রনি একজন মাদকসেবী বলে জানা গেছে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। এলাকায় অভিযোগ রয়েছে মাদক কেনার টাকার জন্য রনি সুযোগ বুঝে পথচারীদের ধরে ওই আবাসিক হোটেলে নিয়ে নির্যাতন করে সর্বস্ব কেড়ে নিতো।’

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ফেরিতে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক নদীতে, চালক নিহত  বরিশাল মিডিয়ায় কান্নার প্রতিধ্বনি, আরও বাড়িয়ে দিল মুরাদ  গৃহকর্মী নির্যাতন/ চিকিৎসক রবিন ও তার স্ত্রীর শাস্তির দাবি  বরিশালে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড  বরগুনা/ধর্ষণ শেষে প্রেমিকাকে কুপিয়ে জখম: যুবকের যাবজ্জীবন কারাদণ্ড  চরফ্যাসনে আ’লীগ প্রার্থীর বিজয়: ভোট বর্জন বিএনপির  রক্তাক্ত মিয়ানমার, গুলি–সহিংসতায় নিহত ১৮  আগৈলঝাড়ায় ধর্ষিতা গৃহবধূর সন্তান প্রসব  ক্রিকেটে হারলেও আইনি লড়াইয়ে বরিশালে ফরচুন’র আপতত জয়  মুলাদীতে স্কুলছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত যুবকের বিরুদ্ধে মামলা