২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাউফলে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত-৩

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:২৩ অপরাহ্ণ, ০১ মার্চ ২০২৪

বাউফলে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত-৩

মোঃ জসীম উদ্দিন, বাউফল: পটুয়াখালীর বাউফলে মোটরসাইকেল ও টমটম গাড়ির মুখোমুখি সংঘর্ষে হানিফ হাওলাদার (৫৫) নামের একজন নিহত হয়েছে। আহত হয়েছেন আরো তিনজন। শুক্রবার (১ মার্চ) বেলা ১১ টার দিকে পটুয়াখালীর বাউফল দশমিনা আঞ্চলিক মহাসড়কের আমতলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হানিফ হাওলাদার উপজেলার দাসপাড়া ইউনিয়নের চরআলগী গ্রামের মোঃ খোরশেদ হাওলাদারের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি দ্রুত গতিতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বিপরীত দিক থেকে আসা টমটম গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টমটম গাড়িটি রাস্তার পাশে খাদে উলটে পড়ে। ঘটনাস্থালেই নিহত হন টমটম গাড়ির যাত্রী হানিফ হাওলাদার।

তিনি নিজেই ওই গাড়ির মালিক। এছাড়াও দুর্ঘটনা টমটম গাড়ির ভাড়া চালক, মোটরসাইকেল চালক ও আরোহী আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। নিহতের স্বজনদের আর্তনাদে হাসপাতালের পরিবেশ ভাড়ি হয়ে উঠেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মিরাজুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় আহত চারজন রোগীকে হাসপাতালে আনা হয়।

এদের মধ্যে একজনকে আমরা মৃত অবস্থায় পাই। বাকি তিনজনকে চিকিৎসা দেয়া হচ্ছে। এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোনিত কুমার গায়েন বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

24 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন