১৩ মিনিট আগের আপডেট রাত ১০:১৬ ; শনিবার ; জুন ১৯, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাউফলে সাবেক পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতি

বরিশাল টাইমস রিপোর্ট
৪:৫৪ অপরাহ্ণ, জুন ১০, ২০২১

বাউফলে সাবেক পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতি

মোঃ জসীম উদ্দিন, বাউফল >> পটুয়াখালী বাউফলে সাবেক এক পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতি হয়েছে। উপজেলার কেশবপুর ইউনিয়নের জাফরাবাদ গ্রামে মো. শাহজাহান আকন নামে ওই পুলিশ কর্মকর্তার বাড়িতে বুধবার গভীর রাতে এ ডাকাতির ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সুত্রে জানাযায়, বুধবার দিবাগত রাত দেড়টার দিকে ৫-৬ জনের মুখোশধারী  একদল ডাকাত শাহজাহান আকনের ঘরে সিঁধকেটে প্রবেশ করে।
এর পর ডাকাতরা শাহজাহান আকনের হাত-পা রশি দিয়ে বেঁধে ফেলেন এবং তার স্ত্রী সাফিয়া বেগম, মেয়ে শাহনাজ বেগম ও দুই নাতি-নাতনিকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে।

এ সময় তাদের মারধর করে সাত ভরি স্বর্ণ, দুই লাখ ৫০ হাজার টাকা, , দলিলপত্র,ভোটার আইডি কার্ডসহ চারটি মোবাইল ফোন নিয়ে যায়।

সাবেক পুলিশ কর্মকর্তা শাহজাহান আকন জানান, তার ঘরের আশপাশে কোনো ঘরবাড়ি নেই,তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েকে নিয়ে বসবাস করেন। । ঘটনার সময় তার ছেলেরা কেউ বাড়িতে ছিল না। ডাকাতরা মুখোশধারী ছিল বলে তিনি কাউকে চিনতে পারেননি। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।

বাউফল থানার ওসি মো. আল মামুন বরিশালটাইমসকে বলেন, ঘটনাটি  তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কে এই পরীমনি, কিভাবে উত্থান  হাসপাতাল থেকে বাসায় ফিরলেন খালেদা জিয়া  সরকারি গম চুরি অভিযোগে চার কর্মকর্তা বরখাস্ত  বরিশাল নগরীতে ৭ দফা দাবিতে শিক্ষকদের সমাবেশ  লিওনেল মেসি যে রেকর্ড গড়লেন কোপায়  কলাপাড়ায় নেশাগ্রস্ত ছেলের হাত-পা বেঁধে শাস্তি  বরিশাল/ আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার  জাগুয়ার ৩ নম্বর ওয়ার্ডে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ  নৌকার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির পরিবার!  Coronavirus: ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তে আরও ৬৭ জনের মৃত্যু