১৫ মিনিট আগের আপডেট রাত ১০:১৮ ; শনিবার ; জুন ১৯, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাউফলে সাবেক পুলিশ কর্মকর্তার হাত-পা বেঁধে বাড়িতে ডাকাতি

আউটপুট এডিটর
৪:১৫ অপরাহ্ণ, জুন ১০, ২০২১

 

নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী>> পটুয়াখালী বাউফল উপজেলায় সাবেক এক পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতি হয়েছে।

বুধবার গভীর রাতে উপজেলার কেশবপুর ইউনিয়নের জাফরাবাদ গ্রামে মো. শাহজাহান আকন নামে ওই পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বুধবার দিবাগত রাত দেড়টার দিকে ৫-৭ জনের মুখোশধারী ডাকাত সিঁধকেটে শাহজাহান আকনের ঘরে প্রবেশ করে।
এর পর ডাকাতরা শাহজাহান আকনের হাত-পা রশি দিয়ে বেঁধে ফেলেন এবং তার স্ত্রী সাফিয়া বেগম, মেয়ে শাহনাজ বেগমসহ দুই নাতি-নাতনিকে অস্ত্র উঁচিয়ে ভয়ভীতি দেখান।

এ সময় তাদের মারধর করে সাত ভরি স্বর্ণ, দুই লাখ ৫০ হাজার টাকা, চারটি মোবাইল ফোন, দলিলপত্র ও ভোটার আইডি কার্ডসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়।

সাবেক পুলিশ কর্মকর্তা শাহজাহান আকন জানান, তিনি ঘরে স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েকে নিয়ে বসবাস করেন। তার ঘরের আশপাশে কোনো ঘরবাড়ি নেই। ঘটনার সময় তার ছেলেরা কেউ বাড়িতে ছিল না। ডাকাতরা মুখোশধারী ছিল বলে তিনি কাউকে চিনতে পারেননি। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।

বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আল মামুন বরিশালটাইমসকে জানান, ঘটনাটি আমি জেনেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কে এই পরীমনি, কিভাবে উত্থান  হাসপাতাল থেকে বাসায় ফিরলেন খালেদা জিয়া  সরকারি গম চুরি অভিযোগে চার কর্মকর্তা বরখাস্ত  বরিশাল নগরীতে ৭ দফা দাবিতে শিক্ষকদের সমাবেশ  লিওনেল মেসি যে রেকর্ড গড়লেন কোপায়  কলাপাড়ায় নেশাগ্রস্ত ছেলের হাত-পা বেঁধে শাস্তি  বরিশাল/ আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার  জাগুয়ার ৩ নম্বর ওয়ার্ডে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ  নৌকার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির পরিবার!  Coronavirus: ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তে আরও ৬৭ জনের মৃত্যু