২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বাউফল উপজেলাবাসীকে পৌরমেয়র ও উপজেলা চেয়ারম্যানের ঈদের শুভেচ্ছা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:০৬ অপরাহ্ণ, ১০ এপ্রিল ২০২৪

মো. জসীম উদ্দিন, বাউফল:: পটুয়াখালীর বাউফল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব হাওলাদার এবং পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভা মেয়র মো. জিয়াউল হক জুয়েল উপজেলাবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

তারা বলেছেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধন ও সংযমের মধ্য দিয়ে রমজানের তাৎপর্য রক্ষা করেছেন বাউফল উপজেলাসহ সমগ্র দেশের মুসলিম উম্মাহ। তারই ধারাবাহিকতায় দীর্ঘ এক মাস সিয়াম সাধনের পর সারা বিশ্বের মুসলমানদের ঘরে ঘরে বয়ে আসছে ঈদুল ফিতরের আনন্দ। আর এই আনন্দকে ভাগাভাগি করে নিতে বাউফল উপজেলার সর্বস্তরের মানুষকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এই দুই রাজনৈতিক।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার বলেন, দীর্ঘ ৫ বছর উপজেলা চেয়ারম্যান হিসেবে কাজ করতে গিয়ে যদি কারও সাথে ভুল বোঝাবুঝি হয়ে থাকে তাহলে ক্ষমা করে দেবেন।

দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরমেয়র মো. জিয়াউল হক জুয়েল এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার এক সাথে কাজ করার অঙ্গীকার করেছেন।

আসন্ন উপজেলা নির্বাচনে পুনরায় ত্যাগী, নির্যাতিত আওয়াামী লীগের পরীক্ষিত নেতা আব্দুল মোতালেব হাওলাদারকে ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান করেন মেয়র জুয়েল।’

685 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন