২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বাউফল কলেজে ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:২৭ অপরাহ্ণ, ১১ জুলাই ২০১৬

পটুয়াখালীর বাউফল উপজেলায় সরকারি কলেজে ছাত্রলীগের দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। একাদশ শ্রেণির নতুন (নবীন) শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে মিছিলে বাধা দেওয়াকে কেন্দ্র করে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।

 

এতে দুই পক্ষের পাঁচজন আহত হয়েছেন। এ সময় পুলিশ ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বেলা ১১টার দিকে ওই কলেজের একাদশ শ্রেণির নতুন শিক্ষার্থীদের স্বাগত ও অভিনন্দন জানিয়ে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইউসুফ রানা ও সাধারণ সম্পাদক সাইফুর রহমান শুভর নেতৃত্বে মিছিল বের হয়।

 

ওই মিছিলে বহিরাগত মো. সুজন (১৮) ও খোকনের (২২) নেতৃত্বে কয়েকজন বাধা দেন। এ সময় দুপক্ষের মধ্যে বাকবিত-া হলে সুজনকে লাঞ্ছিত করা হয়। মিছিল শেষে দুপুর ১২টার দিকে বাউফল সদরের হাইস্কুল মার্কেটের একটি চায়ের দোকানের সামনে চা পান করার জন্য ইউসুফ তার নেতা-কর্মীদের নিয়ে উপস্থিত হন।

 

ওই সময় সুজনকে লাঞ্ছিত করার ঘটনাকে কেন্দ্র করে তার বড় ভাই প্রজন্মলীগের সদস্য মো. মাহাবুবের (৩০) নেতৃত্বে ইউসুফসহ তার লোকজনের ওপর হামলা চালালে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

 

খবর পেয়ে পুলিশ গিয়ে ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আযম খান ফারুকী এর সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

 

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন