৩ মিনিট আগের আপডেট বিকাল ২:১৭ ; মঙ্গলবার ; এপ্রিল ৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাকপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের পর হত্যা আটক ২

বিশেষ বার্তা পরিবেশক
৫:৫২ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: দিনাজপুরের খানসামা উপজেলায় বাকপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

ধর্ষণ ও হত্যার শিকার বাকপ্রতিবন্ধী আঞ্জু আরা (৩০) খানসামা উপজেলার আলোকঝাড়ী ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের আব্দুর রহমানের মেয়ে। বুধবার (২৫) দুপুরে খানসামা ডিগ্রি কলেজের পেছনের ভুট্টাক্ষেত থেকে তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের বাবা আব্দুর রহমান বলেন, আমার মেয়ে বাকপ্রতিবন্ধী। মঙ্গলবার সন্ধ্যার পর থেকে নিখোঁজ ছিল সে। সন্ধ্যার পর থেকে খোঁজাখুঁজি করেও তাকে পাইনি। বুধবার বেলা ১১টার দিকে ভুট্টাক্ষেতে তার মরদেহ পড়ে থাকতে দেখে গ্রামবাসী। আমার সঙ্গে কারও শত্রুতা নেই। আমার বাকপ্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ শেষে হত্যা করেছে। আমি বিচার চাই।

খানসামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কামাল হোসেন বলেন, বুধবার দুপুরে নিহতের মরদেহ ভুট্টাক্ষেত থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় উপজেলার ফারুক হোসেন (৪৫) ও কামাল হোসেন (৪২) নামে দুজনকে আটক করা হয়েছে। তাকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে কি-না এ বিষয়ে ময়নাতদন্ত ছাড়া নিশ্চিত করে বলা যাচ্ছে না। তার মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  যারা হাত পাততে পারছে না তাদের ঘরে খাবার পৌঁছানোর নির্দেশ  ফের বাবা হচ্ছেন সাকিব  পোশাক দিয়ে রশি বানিয়ে হাসপাতাল থেকে করোনা রোগীর পলায়ন  এটা দয়ালু ভাইরাস, কোটি কোটি মানুষ আক্রান্ত হবে: ভারতীয় চিকিৎসা বিজ্ঞানী  হাদিসে বর্ণিত কিছু ঔষধি খাবার  হাসপাতালের তিনজন করোনায় আক্রান্ত, জরুরি বিভাগ বন্ধ  নারায়ণগঞ্জে জ্বর-শ্বাসকষ্টে গিটারিস্টের মৃত্যু  বাইরের লোকজন বরিশালে প্রবেশ নিষেধ: জেলা প্রশাসক  ভিক্ষার টাকায় অসহায়দের পাশে দাঁড়ালেন পা হারানো রেজাউল  এভারেস্ট জয়ের লড়াই করোনার কাছে কিছুই নয় : ওয়াসফিয়া নাজরীন